নাবালিকা প্রেমিকাকে নিয়ে ঘুরতে বেরয় প্রেমিক, মর্মান্তিক পরিণতি যুবকের

কয়েকদিন আগে সুজন নাবালিকা প্রেমিকাকে নিয়ে ঘুরতে যায়। আর তাতেই...

Updated By: Dec 5, 2019, 03:59 PM IST
নাবালিকা প্রেমিকাকে নিয়ে ঘুরতে বেরয় প্রেমিক, মর্মান্তিক পরিণতি যুবকের

নিজস্ব প্রতিবেদন : প্রেমিককে মারধরের অভিযোগ উঠল প্রেমিকার বাড়ির লোকের বিরুদ্ধে। অপমানে বিষ খেয়ে আত্মঘাতী (Suicide) হলেন এক যুবক। মৃতের নাম সুজন মণ্ডল। বয়স ১৯ বছর। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার উস্থির খোলারামপুরে।

জানা গিয়েছে, উস্থির খোলারামপুরে গত কয়েক মাস আগে নতুন বাড়ি করে বসবাস শুরু করেন পিন্টু পুরকাইত। প্রতিবেশী শৈলেন মণ্ডলের পরিবারের সঙ্গে বেশ সুসম্পর্ক গড়ে ওঠে তাদের। একে অপরের বাড়িতে যাতায়াতও ছিল বেশ। সেই সূত্রেই পিন্টু পুরকাইতের নাবালিকা মেয়ের সঙ্গে আলাপ হয় শৈলেন মণ্ডলের ছেলে সুজনের।

পরিবার সূত্রে খবর, ধীরে ধীরে দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। প্রেমের সম্পর্ক (Affair) গড়ে ওঠে। কয়েকদিন আগে সুজন নাবালিকা প্রেমিকাকে নিয়ে ঘুরতে যায়। আর তাতেই দুজনের সম্পর্ক জানাজানি হয়ে যায় বাড়িতে। এরপরই পিন্টু পুরকাইত লোকজন ভাড়া করে নিয়ে এসে সুজন মণ্ডলকে মারধর করে বলে অভিযোগ।

সেই অপমানেই বিষ খায় প্রেমিক সুজন মণ্ডল। গুরুতর অসুস্থ অবস্থায় সুজনকে উদ্ধার করে সঙ্গে সঙ্গেই ডায়মন্ড হারবার হাসপাতালে নিয়ে যায় বাড়ির লোকেরা। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করা হয়। শেষে আজ সেখানেই মৃত্যু হয় সুজন মণ্ডলের।

আরও পড়ুন, মদের আসরে যুবককে ধাক্কা মেরে ফেলা হল বহুতল থেকে, গ্রেফতার বন্ধু ও বান্ধবী  

এদিকে, সুজনের মৃত্যুর খবর পেতেই বাড়ি তালাবন্ধ করে এলাকা ছেড়ে চম্পট দিয়েছে প্রেমিকার পরিজনেরা। এই ঘটনায় ইতিমধ্যেই প্রেমিকার পরিবারের বিরুদ্ধে উস্থি থানায় অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। অভিযোগের ভিত্তিতে এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস।

.