মদের আসরে যুবককে ধাক্কা মেরে ফেলা হল বহুতল থেকে, গ্রেফতার বন্ধু ও বান্ধবী

প্রশান্ত রায়, দেবাশিষ রায় ও তানিয়া মণ্ডল নামে তিন বন্ধু উপস্থিত ছিল সেই আসরে।

Updated By: Dec 5, 2019, 01:51 PM IST
মদের আসরে যুবককে ধাক্কা মেরে ফেলা হল বহুতল থেকে, গ্রেফতার বন্ধু ও বান্ধবী

নিজস্ব প্রতিবেদন : বহুতলে বসেছিল মদের আসর। তিন বন্ধু মিলে মদের আসরে বসেছিল। আর সেখানেই এক যুবককে ধাক্কা মেরে বহুতল থেকে ফেলে দেওয়ার অভিযোগ উঠল বন্ধুদের বিরুদ্ধে। আহত যুবকের নাম প্রশান্ত রায়। আশঙ্কাজনক অবস্থায় ওই যুবক বর্তমানে আরজিকর হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্ত এক যুবক ও যুবতীকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাটি ঘটেছে বাগুইআটিতে।

জানা গিয়েছে, পরশুদিন অর্থাৎ মঙ্গলবার বাগুইআটির অর্জুনপুর এলাকার একটি বহুতলে তিন বন্ধুর মদের আসর বসে। প্রশান্ত রায়, দেবাশিষ রায় ও তানিয়া মণ্ডল নামে তিন বন্ধু উপস্থিত ছিল সেই আসরে। অভিযোগ, সেই মদের আসরেই তিন বন্ধুর মধ্যে ঝামেলা বাধে। বচসা চলাকালীনই দেবাশিস রায় ধাক্কা মারে প্রশান্ত রায়কে। ধাক্কার চোটে ছাদ থেকে নীচে পড়ে যাযন প্রশান্ত।

রক্তাক্ত অবস্থায় প্রশান্তকে বহুতলের নীচ থেকে উদ্ধার করেন স্থানীয়রা। তাঁরাই আশঙ্কাজনক অবস্থায় তাঁকে আরজিকর হাসপাতালে নিয়ে যান। এই ঘটনায় বাগুইআটি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন প্রশান্তের স্ত্রী। সেই অভিযোগের ভিত্তিতেই বুধবার রাতে অভিযুক্ত দেবাশিস রায় ও তানিয়া মণ্ডলকে গ্রেফতার করে বাগুইআটি থানার পুলিস।

আরও পড়ুন, গোপনাঙ্গে আঘাতের চিহ্ন, যুবতীকে 'ধর্ষণ' করে খুনের অভিযোগ ইংরেজবাজারে

তবে মদের আসরে কী নিয়ে ঝামেলা হয়েছিল? কেন-ই বা প্রশান্ত রায়কে ধাক্কা মেরে তাঁকে নীচে ফেলে দেওয়া হল? তা এখনও স্পষ্ট নয়। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। ধৃতদের জেরা করে ঝামেলার কারণ অনুসন্ধান করছে পুলিস।

.