Malda: খুন না আত্মহত্যা! সেনাকর্মীর 'অস্বাভাবিক' মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য

 শুক্রবার মৃত সেনাকর্মীর ঝুলন্ত দেহটি উদ্ধার হয়েছে পুকুরিয়া থানার গৌরীপুর এলাকার এক আমবাগান থেকে।

Updated By: Apr 8, 2022, 07:21 PM IST
Malda: খুন না আত্মহত্যা! সেনাকর্মীর 'অস্বাভাবিক' মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: এক সেনাকর্মীর মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য মালদা জেলায়। খুন নাকি আত্মহত্যা তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিস। শুক্রবার মৃত সেনাকর্মীর ঝুলন্ত দেহটি উদ্ধার হয়েছে পুকুরিয়া থানার গৌরীপুর এলাকার এক আমবাগান থেকে।

পুলিস সূত্রে জানা যায়, মৃত‌ সেনাকর্মীর নাম শঙ্কর ঘোষ (২৭)। বাড়ি হরিশ্চন্দ্রপুর থানার হাতি ছাপা এলাকায়। গত ২৭ শে মার্চ ডিউটিতে জয়েন করার জন্য বাড়ি থেকে বের হয় সে। তারপর বাড়ির লোকেরা তার সঙ্গে ফোন মারফত যোগাযোগ করলে তার আর কোনও খোঁজ পাওয়া যায়নি। পরে আত্মীয়দের মাধ্যমে খবর জানতে পারে পুকুরিয়া থানার গৌরীপুর এলাকায় এক আত্মীয়র বাড়িতে রয়েছেন।

পরিবারের লোকেরা ওই আত্মীয়ের বাড়িতে গিয়েও তার খোঁজ পায়নি বলে অভিযোগ। এরপর শুক্রবার পুকুরিয়া থানার গৌরীপুর এলাকার এক আমবাগান থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুকুরিয়া থানার পুলিস। এই ঘটনাকে ঘিরে  দুই থানা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। 

পুলিস ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায় বলে খবর। তবে ওই সেনা কর্মী খুন না আত্মহত্যা তা তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর ও পুকুরিয়া  থানার পুলিস। 

আরও পড়ুন, বগটুই কাণ্ডে মুম্বই থেকে ধৃত ৪ অভিযুক্তের CBI হেফাজতের নির্দেশ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.