Malda: নির্বাচন আসতেই উত্তপ্ত হরিশ্চন্দ্রপুর! বিজেপি নেতার বাড়িতে হামলায় অভিযুক্ত তৃণমূল

খবর পেয়ে এলাকায় পৌঁছায় হরিশ্চন্দ্রপুর থানার পুলিস। পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুই পক্ষই এই ঘটনার অভিযোগ জানিয়েছে হরিশ্চন্দ্রপুর থানায়। হরিশ্চন্দ্রপুর থানা এলাকার কাশিমপুর গ্রামে শাসকদলের পঞ্চায়েত সদস্যা মন্দিরা দাসের পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে গন্ডগোল চলছিল এলাকার বিজেপির যুব মোর্চার সাধারণ সম্পাদক কমল থোকদারের পরিবারের।

Updated By: Mar 28, 2024, 12:53 PM IST
Malda: নির্বাচন আসতেই উত্তপ্ত হরিশ্চন্দ্রপুর! বিজেপি নেতার বাড়িতে হামলায় অভিযুক্ত তৃণমূল
নিজস্ব চিত্র

রণজয় সিংহ: নির্বাচন আসতেই উত্তপ্ত হয়ে উঠল মালদার হরিশ্চন্দ্রপুর থানার কাশিমপুর গ্রাম। মঙ্গলবার গভীর রাত থেকে এই ঘটনার সূত্রপাত। হরিশ্চন্দ্রপুর ব্লকের বিজেপির যুব মোর্চার সাধারণ সম্পাদকের বাড়িতে ধারালো অস্ত্র নিয়ে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্যার স্বামীর বিরুদ্ধে।

খবর পেয়ে এলাকায় পৌঁছায় হরিশ্চন্দ্রপুর থানার পুলিস। পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুই পক্ষই এই ঘটনার অভিযোগ জানিয়েছে হরিশ্চন্দ্রপুর থানায়।

হরিশ্চন্দ্রপুর থানা এলাকার কাশিমপুর গ্রামে শাসকদলের পঞ্চায়েত সদস্যা মন্দিরা দাসের পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে গন্ডগোল চলছিল এলাকার বিজেপির যুব মোর্চার সাধারণ সম্পাদক কমল থোকদারের পরিবারের।

আরও পড়ুন: Lok Sabha Election 2024 | Malda: মালদায় নদী ভাঙন নিয়ে স্থায়ী সমাধান চেয়ে চিঠি নাগরিক কমিটির

অভিযোগ, এই গন্ডগোলের জেরে গভীর রাতে শাসকদলের পঞ্চায়েত সদস্যার স্বামী তথা তৃণমূল নেতা পূজন দাস ধারালো অস্ত্রশস্ত্র সহ দলবল নিয়ে কমলের বাড়িতে হামলা চালায়। সেখানে হুমকি দেওয়ার পাশাপাশি ভাঙচুরের অভিযোগ ওঠে পূজন দাস ও তার দলবলের বিরুদ্ধে। পাশাপাশি আরও অভিযোগ পূজন দাস ও তার দলবল কমল থোকদারের পরিবারের লোকদেরকে বেধড়ক মারধর করে। এই মারধরের জেরে গুরুতর আহত হয় কমল বাবুর মা তুলি থোকদার।

বর্তমানে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। রাত পোহাতেই আবার সেই গন্ডগোল মাথাচাড়া দেয়। কমল বাবুর অভিযোগ বুধবার সকালে থানায় অভিযোগ দায়ের করতে যাওয়ার পথে ফের পূজন দাস এবং তার দলবল রাস্তাতেই তাঁর বাইকে আটকে তাঁকে মারধর করে এবং মোটরবাইকটি ভাঙচুর করে।

আরও পড়ুন: Bankura: 'প্রয়োজনে পায়ে ধরে ক্ষমা চাইবো', ঐক্যবদ্ধ লড়াইয়ের ডাক বাঁকুড়ার তৃণমূল প্রার্থীর

যদিও তৃনমূল কংগ্রেস নেতা পূজন দাসের পাল্টা অভিযোগ কমল থোকদার এবং বিজেপির লোকজনই তাঁর পরিবারের উপর হামলা চালিয়েছে। কমল থোকদার পুরোপুরি মিথ্যা অভিযোগ করছে।

এই ঘটনা ঘিরে রাজনৈতিক পারদ চরমে হরিশ্চন্দ্রপুর থানা এলাকায়। বিজেপির মালদা উত্তর লোকসভা কেন্দ্রের প্রার্থী খগেন মুর্মু অভিযুক্তদের গ্রেফতারের দাবীতে হরিশ্চন্দ্রপুর থানা ঘেরাও করার হুমকি দিয়েছেন।

পাশাপাশি তিনি অভিযোগ করেন রাজনৈতিক কারণেই এই ঘটনা ঘটেছে। তৃণমূল কংগ্রেসের রাজ্যের সহ সভাপতি কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী বলেন, ‘নির্বাচন আসন্ন। ভোটের আগে বিজেপি নেতাদের দেখা যায়নি। তাই বিভিন্ন ধরনের রাজনীতি করবে। মানুষ এদের বিশ্বাস করে না। তাই যতই থানা ঘেরাও করুক। কিছুই হবে না। মানুষ মমতাদিকে ভালোবাসে। মমতাদিকেই ভোট দেবে’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.