Malda: প্রচারে বেরিয়ে এ কী করলেন তৃণমূল প্রার্থী! প্রশ্ন তুলে দিল বিজেপি

Malda: ভোটারদের লাড্ডু বিতরন প্রসঙ্গে উত্তর মালদার তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রসুন বন্দ্যোপাধ্যায়ের কোন প্রতিক্রিয়া না পাওয়া গেলেও সাংবাদিকদের তিনি বলেন ভোট প্রচারে ব্যাপক সাড়া পাচ্ছেন তিনি

Updated By: Mar 18, 2024, 05:39 PM IST
Malda: প্রচারে বেরিয়ে এ কী করলেন তৃণমূল প্রার্থী! প্রশ্ন তুলে দিল বিজেপি

রণজয় সিংহ: ভোট প্রচারে বেরিয়ে ভোটারদের লাড্ডু খাওয়ালেন মালদা উত্তর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়। আর এই ঘটনাকে কটাক্ষ করলেন মালদা উত্তর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী খগেন মূর্মূ। সোমবার তৃণমূল কংগ্রেস ও বিজেপি প্রার্থী প্রচারের ধরণ ছিল একই। তবে মন্দিরে পুজো দিয়ে ভোটারদের প্রসাদ হিসাবে লাড্ডু বিতরণের মাধ্যমে জনসংযোগ করলেন মালদা উত্তর কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রাক্তণ পুলিসকর্তা প্রসূন বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে বিজেপির প্রার্থী খগেন মূর্মু জনসংযোগ শুরু করছেন মন্দিরে পুজো দিয়ে। একদিকে উত্তর মালদার তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রসূন ব্যানার্জি মালদা থানার আইহো কালী মন্দিরে পুজো দিয়ে ভোট প্রচার শুরু করলেন ঠিক অন্যদিকে গাজোল থানার কেষ্টপুর সিঁদুরকুছি শ্মশান কালী মন্দিরে পুজো দিয়ে শুরু করলেন ভোট প্রচার।

আরও  পড়ুন-রাজ্য পুলিসের নতুন ডিজি বিবেক সহায়!

দুই প্রার্থীর ভোট প্রচার থেকে অনেকটাই পিছিয়ে কংগ্রেস। এখন প্রার্থীর নাম ঘোষনা হয় নি কংগ্রেস দলে। তবুও তৃণমূল কংগ্রেস ও বিজেপি প্রার্থীদের ভোট প্রচারে জমে উঠেছে মালদা উত্তর লোকসভা কেন্দ্রের ভোট। গত নির্বাচনে এই কেন্দ্রটিতে জয়লাভ করে বিজেপি। তাই মাটি কামড়ে এই কেন্দ্রটি প্রতিদ্বন্দ্বিতা করতে মরিয়া লড়াই করছেন প্রাক্তণ পুলিশ কর্তা তথা তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি এই কেন্দ্রের মাটি ছাড়তে নারাজ বিজেপি প্রার্থী খগেন মূর্মূ। তাই জমে উঠেছে মালদা উত্তর লোকসভা কেন্দ্রের ভোটের লড়াই।

ভোটারদের লাড্ডু বিতরন প্রসঙ্গে উত্তর মালদার তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রসুন বন্দ্যোপাধ্যায়ের কোন প্রতিক্রিয়া না পাওয়া গেলেও সাংবাদিকদের তিনি বলেন ভোট প্রচারে ব্যাপক সাড়া পাচ্ছেন তিনি। প্রতিটি ঘরে ঘরে প্রচার করছেন। নিজের বক্তব্য বলার থেকে মানুষের কথা শুনছেন তিনি। ভোটারদের কাছে জানতে চাইছেন বিগত বিজেপি সাংসদ এলাকাার উন্নয়নে কি কাজ করছেন? সাংসদকে এলাকায় পাওয়া যায় কিনা।? তাতে ভোটাররা গত পাঁচ বছরের সাংসদের কর্মকান্ডে হতাশ। ফলে এই বার ঘাসফুলে ভোটাররা ভরসা রাখবেন। এমনই আশা তাঁর।

অন্যদিকে দক্ষিণ মালদা বিজেপির সাধারণ সম্পাদক অম্লান ভাদুড়ি বলেন, পায়ের তলায় মাটি নেই। তাই মন্দিরে পুজো দিয়ে লাড্ডু প্রসাদ বিতরন করে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করছেন। বিষয়টি নিয়ে হাসি পাচ্ছে। রাজ্য তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী বলেন, প্রার্থীরা যাচ্ছেন। হাতজোড় করে ভোট প্রচার করছে। কেউ কেউ উৎসাহিত হয়ে চা মিষ্টি বিতরণ করছে। ইফতার পার্টিতেও যাচ্ছে। এমন হতেই পারে। এতে অন্যায় তিনি দেখছেন না।
মালদা উত্তর লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী খগেন মূর্মু জানান বলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কর্মকান্ডের হিসাব নিয়ে ভোটারদের দরজায় দরজায় ভোট চাইছেন। আইপিএস হিসাবে তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রসুন বন্দ্যোপাধ্যায় একসময় মালদা জেলাতে কাজ করেছেন। তাঁর কর্মকান্ডে এই জেলার মানুষ একসময় অতিষ্ঠ হয়েছেন। এলাকা বা এলাকাবাসীর সাথে তাঁর কোন যোগাযোগ নেই। ফলে মানুষ ব্যালট বাক্সে তাঁর জবাব দিবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.