চোখ উপড়ানো! অ্যাসিড ঢেলে মালদার শ্রমিককে খুনের অভিযোগ জয়পুরে

আফরাজুলের পর এবার সাকির আলি। ফের রাজস্থানে বাংলার শ্রমিককে নৃশংসভাবে খুনের অভিযোগ উঠল। চাঁচোলের বাসিন্দা সাকির আলিকে জয়পুরের বাড়িতে অ্যাসিড ঢেলে খুন করা হয়েছে বলে অভিযোগ তাঁর সহকর্মীদের। এই ঘটনায় খোঁজখবর শুরু করেছে মালদা জেলা প্রশাসন।

Updated By: Jan 18, 2018, 06:53 PM IST
চোখ উপড়ানো! অ্যাসিড ঢেলে মালদার শ্রমিককে খুনের অভিযোগ জয়পুরে

নিজস্ব প্রতিবেদন : আফরাজুলের পর এবার সাকির আলি। ফের রাজস্থানে বাংলার শ্রমিককে নৃশংসভাবে খুনের অভিযোগ উঠল। চাঁচোলের বাসিন্দা সাকির আলিকে জয়পুরের বাড়িতে অ্যাসিড ঢেলে খুন করা হয়েছে বলে অভিযোগ তাঁর সহকর্মীদের। এই ঘটনায় খোঁজখবর শুরু করেছে মালদা জেলা প্রশাসন।

প্যান্ডেলের কাজ করতে পাঁচ বছর আগে রাজস্থানে পাড়ি দেন চাঁচোলের স্বরূপগঞ্জের মল্লিকপাড়ার বাসিন্দা সাকির আলি। জয়পুরের শাস্ত্রীনগরে থাকতেন তিনি। মঙ্গলবার ঘরের ভিতর থেকে সাকিরের মৃতদেহ উদ্ধার হয়। শাস্ত্রীনগর থানায় খুনের অভিযোগ করেন বাঙালি সহকর্মীরা। সাকিরের সহকর্মীরা পরিবারকে জানিয়েছেন, মৃতদেহে অ্যাসিডে পোড়ার দাগ দেখতে পেয়েছেন তাঁরা। পাশাপাশি, সাকিরের একটি চোখ উপড়ে নেওয়া হয় বলেও অভিযোগ।

আরও পড়ুন, কলেজের মধ্যেই শারীরিক সম্পর্ক করতে চাইত, চাঞ্চল্যকর অভিযোগ বিধান কলেজের নির্যাতিতা ছাত্রীর

প্রসঙ্গত, গত মাসেই লাভ জেহাদের নামে কালিয়াচকের আফরাজুল খানকে রাজস্থানের রাজসমুন্দে পুড়িয়ে খুন করা হয়। ফের খুনের অভিযোগ ওঠায় চিন্তিত মালদা জেলা প্রশাসন। ঘটনার খোঁজখবর শুরু করেছে তারা। 

.