অমিত শাহকে দল সামলানোর নিদান আক্রমণাত্মক মমতার

সরাসরি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর নাম করেই তিনি বলেন "দলকে সামলান, মনে রাখবেন আপনি শুধু আপনার দলের স্বরাষ্ট্রমন্ত্রী নন। একদিকে দেশের বিভিন্ন প্রান্তে আগুন জ্বলছে, আগুন লাগানো আপনার কাজ না।"

Reported By: কমলিকা সেনগুপ্ত | Updated By: Dec 18, 2019, 05:40 PM IST
অমিত শাহকে দল সামলানোর নিদান আক্রমণাত্মক মমতার

নিজস্ব প্রতিবেদন: নাগরিকত্ব সংশোধনী আইনের বিরোধিতায় সোমবার থেকে লাগাতার প্রতিবাদে পথে নেমেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ তৃতীয় দিনে মিছিল শেষে আক্রমণাত্মক ভঙ্গিতেই বিজেপিকে একের পর এক হুঁশিয়ারি দিলেন মমতা। এদিন সরাসরি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর নাম করেই তিনি বলেন "দলকে সামলান, মনে রাখবেন আপনি শুধু আপনার দলের স্বরাষ্ট্রমন্ত্রী নন। একদিকে দেশের বিভিন্ন প্রান্তে আগুন জ্বলছে, আগুন লাগানো আপনার কাজ না।"

গতকাল মিছিলের আগেই স্লোগান তৈরি করে সমর্থকদের শিখিয়েছিলেন নেত্রী। সেই মতো আজও হাওড়া থেকে ডোরিনা ক্রসিং আজ গোটা মিছিলে শোনা গেল ওই একই শ্লোগান। মুখ্যমন্ত্রীর দাবি, 
বিজেপি আসার পর থেকে সব জায়গায় অশান্তি তৈরি হয়েছে। 

আরও পড়ুন: আজ প্রতিবাদ মিছিলের তৃতীয় দিন, বেরোনোর আগে জেনে নিন কোন পথে থাকবে পদযাত্রা

গতকাল কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সুরেশ অঙ্গদি শ্যুট অ্যাট সাইটের নির্দেশ দেন, আজ তাঁকেও এক হাত নেন মমতা। কোন জায়গা থেকে তিনি এমন কথা বলেছেন সেই প্রশ্নও তুলেছেন মমতা। পাশাপাশি নাগরিকত্ব সংশোধনী আইনের বিরোধি আন্দোলনকে রাজ্যে ছড়িয়ে দেওয়ারও ইঙ্গিত দিয়েছেন তিনি। এখানেই শেষ না আন্দোলনকে বৃহত্তর পর্যায়ে নিয়ে যেতে পরপর কর্মসূচিরও ঘোষণা করেন তিনি।

.