আজ প্রতিবাদ মিছিলের তৃতীয় দিন, বেরোনোর আগে জেনে নিন কোন পথে থাকবে পদযাত্রা

গত সপ্তাহেই CAA এবং NRC-র প্রতিবাদে গণআন্দোলনের ডাক দিয়েছেন মুখ্যমন্ত্রী। শান্তিপূর্ণ আন্দোলনের বার্তা দিয়ে পথে নেমেছেন তিনিও

Reported By: কমলিকা সেনগুপ্ত | Updated By: Dec 18, 2019, 10:21 AM IST
আজ প্রতিবাদ মিছিলের তৃতীয় দিন, বেরোনোর আগে জেনে নিন কোন পথে থাকবে পদযাত্রা

নিজস্ব প্রতিবেদন: আজ তৃতীয় দফার অভিযান। বেলা ১টার সময় নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে ফের পথে নামছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে থাকবেন অন্যান্য তৃণমূল কর্মীরাও। আজ মিছিল শুরু হবে হাওড়া থেকে। মিছিল হাওড়া ময়দান, বঙ্কিম সেতু, গুলমোহর, হাওড়া ব্রিজ ব্র্য়াবন রোড হয়ে টি বোর্ডের সামনে দিয়ে লালবাজার, বেন্টিঙ স্ট্রিট, ধর্মতলার ধরে ডোরিনা ক্রসিং-এ আসবে। এখানেই শেষ হবে মিছিল। 

মিছিলের কারণে সাময়িক যানজট তৈরির আশঙ্কা রয়েছে এই রাস্তায়। ভোগান্তির মুখে পড়তে পারেন সাধারণ মানুষ। যদিও অফিস টাইম না হওয়ার কারণে বাড়তি সমস্যা এড়ানো যাবে বলেই মনে করা হচ্ছে। তবে জরুরি কাজ না থাকলে দুপুরের দিকে ওই রাস্তা এড়িয়ে চলাই ভাল। গত সপ্তাহেই CAA এবং NRC-র প্রতিবাদে গণআন্দোলনের ডাক দিয়েছেন মুখ্যমন্ত্রী। শান্তিপূর্ণ আন্দোলনের বার্তা দিয়ে পথে নেমেছেন তিনিও। বিভিন্ন জেলা-সহ সমগ্র রাজ্যজুড়েই চলছে প্রতিবাদ মিছিল। গতকালও দক্ষিণ কলকাতায় পদযাত্রায় যোগ দেয় তৃণমূল কর্মী সমর্থক-সহ সাধারণ মানুষ।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর 'পোশাক' মন্তব্যকে কটাক্ষ মমতার

 

.