৩ লক্ষ টাকা সাহায্য, ১ জনকে চাকরি; আফরাজুলের পরিবারের পাশে মুখ্যমন্ত্রী

মুখ্যমন্ত্রী জানান, রাজস্থানের ঘটনা খুব দুর্ভাগ্যজনক। মালদার আফরাজুল খানকে যেভাবে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। শোকার্ত পরিবারকে সরকার ৩ লক্ষ টাকা সাহায্য ও পরিবারের ১ জনকে চাকরি দেবে রাজ্য সরকার। সরকারের তরফে অন্যান্য সহযোগিতাও করা হবে।

Updated By: Dec 8, 2017, 08:27 PM IST
৩ লক্ষ টাকা সাহায্য, ১ জনকে চাকরি; আফরাজুলের পরিবারের পাশে মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: রাজস্থানে 'লভ জেহাদের' শিকার মালদার মহম্মদ আফরাজুলের পরিবারের পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী। মৃত শ্রমিকের স্ত্রীকে ফোন করে সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যে টুইটে ঘটনার তীব্র নিন্দা করেছেন তিনি।

এদিন মুখ্যমন্ত্রী জানান, রাজস্থানের ঘটনা খুব দুর্ভাগ্যজনক। মালদার আফরাজুল খানকে যেভাবে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। শোকার্ত পরিবারকে সরকার ৩ লক্ষ টাকা সাহায্য ও পরিবারের ১ জনকে চাকরি দেবে রাজ্য সরকার। সরকারের তরফে অন্যান্য সহযোগিতাও করা হবে।

এদিন আসরাফুলের পরিবারের সঙ্গে দেখা করেন প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, জেলা তৃণমূল সভাপতি মোয়াজ্জেম হোসেন-সহ অন্যান্য নেতারা। মালদার জেলাশাসক, পুলিস সুপার ও প্রশাসনিক কর্তারাও তাঁদের সঙ্গে দেখা করেন। মৃতের পরিবারকে ১ লক্ষ টাকা দেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। মালদা জেলা যুব তৃণমূলের-সহ সভাপতি বিশ্বজিত্‍ মণ্ডল এই টাকা পরিবারের হাতে তুলে দিয়েছেন। কংগ্রেস বিধায়ক সাবিনা ইয়াসমিন-সহ জেলার অন্য কংগ্রেস নেতারাও শুক্রবার মৃতের পরিবারর সঙ্গে দেখা করেছেন।

আরও পড়ুন- রাজস্থানে নিহত আফরাজুলের পরিবারকে অর্থ সাহায্য অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

.