Fraud: যুবককে প্রেমের ফাঁদে ফেলে টাকা হাতিয়ে নিল আর এক যুবক....

 প্রথমে বিষয়টি বুঝতে পারেননি অভিযোগকারী যুবক। পরে অভিযুক্তকে হাতেনাতে পাকড়াও করে পুলিসের হাতে তুলে দেন তিনি নিজেই।      

Updated By: Feb 11, 2023, 04:44 PM IST
Fraud: যুবককে প্রেমের ফাঁদে ফেলে টাকা হাতিয়ে নিল আর এক যুবক....

চম্পক দত্ত: ফেসবুকে প্রতারণার ফাঁদ? যুবকের সঙ্গে প্রেমের অভিনয় করে টাকা হাতিয়ে নিলেন আর এক যুবক! কিন্তু শেষরক্ষা হল না। ধরা পড়ে গেল অভিযুক্ত। তাঁকে গ্রেফতার করেছে পুলিস। পশ্চিম মেদিনীপুরের দাসপুরের ঘটনা।

ঘটনা ঠিক কী? পশ্চিম মেদিনীপুরেরই চন্দ্রকোনা থানার কদমতলা এলাকার বাসিন্দা শঙ্খ মণ্ডল। অভিযোগ, ফেসবুকে মহিলা পরিচয় দিয়ে এক ভুয়ো অ্য়াকাউন্ট খুলেছিলেন তিনি। শুধু তাই নয়, ওই অ্য়াকাউন্ট থেকে আবার মেসেজ করেন দাসপুরের এক যুবককে! এরপর দু'জনের মধ্যে ফোন নম্বর দেওয়া-নেওয়া হয়।

তারপর? অভিযোগ, দাসপুরের যুবকের সঙ্গে নাকি মহিলার কণ্ঠ নকল করে প্রেমের অভিনয় করেন শঙ্খ! প্রথমে বিষয়টি বুঝতে পারেননি ওই যুবক।  বরং প্রেমে এতটাই মজে যান যে, অভিযুক্তকে ৯০ হাজার টাকা দিয়েও দেন তিনি। এরপর যখন সন্দেহ হয়, তখন অভিযোগ দায়ের করেন থানায়। এমনকী, টাকা দেওয়ার প্রলোভন দেখিয়ে নিজেই মহিলা কণ্ঠে নকল করে প্রেমিকাকে পাকড়াও করে তুলে দেন পুলিসের হাতে।  

আরও পড়ুন: Howrah: দুর্গন্ধে ভরল পাড়া, বৃদ্ধ দম্পতির ঘরে ঢুকে চোখ কপালে উঠল পুলিসের

এদিকে ছেলে বাড়ি না ফেরায় পুলিসের দ্বারস্থ হন অভিযুক্তের বাবা নিশীথ মণ্ডল। তবে থানায় অবশ্য অভিযোগ দায়ের করেননি তিনি। নিশীথের দাবি, তিনি কিছুই জানতেন না। পরে ছেলেই নাকি ফোনে ঘটনার জানায় এবং টাকা চায়! কেন? অভিযোগকারীকে টাকা ফেরত দেওয়ার জন্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.