Birbhum Suicide: নতুন বাড়ি চাই! পরিবারের সঙ্গে ঝামেলা, আত্মঘাতী মত্ত যুবক

বাড়িতে অশান্তির পর  রাতভর নিখোঁজ ছিলেন। সকালে বাড়ির কাছে গাছে ওই ঝুলন্ত দেহ দেখতে পান গ্রামবাসীরা।

Updated By: May 25, 2022, 06:48 PM IST
Birbhum Suicide: নতুন বাড়ি চাই! পরিবারের সঙ্গে ঝামেলা, আত্মঘাতী মত্ত যুবক

প্রসেনজিৎ মালাকার: নতুন বাড়ি করে দিতে হবে। পরিবারের লোকেরা দাবি না মানায় আত্মহত্যা? গাছ থেকে উদ্ধার হল যুবকের ঝুলন্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল বীরভূমের কীর্ণাহারে।

জানা গিয়েছে, মৃতের নাম বিশ্বনাথ মেটে। বাড়ি, কীর্ণাহারের পশ্চিমপাড়ায়। ঘড়িতে তখন প্রায় ৯টা। গতকাল মঙ্গলবার রাতে পিসির বাড়ি থেকে নিজের বাড়িতে ফেরেন বিশ্বনাথ। সেই মুহূর্তে তিনি মত্ত ছিলেন। শুধু তাই নয়, বাড়ি ফিরেই আবার পরিবারের লোকেদের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন ওই যুবক।

আরও পড়ুন: Madhyamik Candidate Suicide: 'প্রথম হতে পারব না', পরিবারের সম্মান 'বাঁচাতে' আত্মঘাতী মাধ্যমিক পরীক্ষার্থী

কেন? নতুন বাড়ি করে দেওয়ার দাবি জানিয়েছিলেন বিশ্বনাথ। পরিবারের তরফে পরে নতুন বাড়ি তৈরি করে দেওয়ার আশ্বাসও দেওয়া হয়েছিল। কিন্তু তাতেও সন্তুষ্ট হননি তিনি। বরং রাতেই বাড়ি থেকে বেরিয়ে যান। অনেক খোঁজাখুঁজি করার পরেও তাঁর আর হদিশ মেলেনি। এদিন সকালে বাড়ি থেকে কিছুটা দূরে একটি গাছে বিশ্বনাথের ঝুলন্ত দেহ দেখতে পান গ্রামের লোকেরা। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে কীর্ণাহার থানার পুলিস।

আরও পড়ুন: Agarpara: জুয়ার আসরে পুলিসের অভিযান, 'তাড়া খেয়ে' ভয়ঙ্কর পরিণতি যুবকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.