Asansol: ভরসন্ধেয় শুটআউট, গুলিবিদ্ধ হয়ে যুবকের মৃত্যু

কারা গুলি চালাল? তদন্তে পুলিস।

Updated By: Sep 10, 2021, 10:49 PM IST
Asansol:  ভরসন্ধেয় শুটআউট, গুলিবিদ্ধ হয়ে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদন: নেপথ্যে কি ড্রাগ মাফিয়ারা? গণেশ পুজোর দিন ভরসন্ধেয় বেলা গুলি চলল আসানসোলে। হাসপাতালে নিয়ে গিয়েও শেষরক্ষা হল না। গুলিবিদ্ধ হয়ে প্রাণ গেল যুবকের। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তজনা ছড়াল বরাকর এলাকায়।

জানা গিয়েছে, মৃতের নাম শাহবাজ আনসারি। বাড়ি, বরাকর ফাঁড়ি রোডে। মোবাইল সারানোর কাজ করতেন শাহাবাজ। তবে, ইদানিং কাজকর্মে আর মন ছিল না। সর্বক্ষণ বন্ধুদের সঙ্গে আড্ডা দিতেন। বাবা জানিয়েছেন, 'সন্ধ্যায় বেলা খবর পাই, বরাকর পেট্রল পাম্পের কাছে ছেলেকে গুলি করেছে। হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালে গিয়ে জানতে পারি, ছেলে মারা গিয়েছে'।   

আরও পড়ুন: Narayangarh: রাতে অশান্তি, সকালে নির্মম পরিণতি স্বামীর! গ্রেফতার স্ত্রী

কীভাবে এই ঘটনা ঘটল? হাসপাতাল সূত্রে খবর, সন্ধেবেলায় রক্তাক্ত অবস্থায় শাহাবাজকে হাসপাতালে নিয়ে আসেন বেশ কয়েকজন যুবক। তাঁর মাথায় আঘাত ছিল। শেষপর্যন্ত ওই যুবককে বাঁচানো যায়নি। সঙ্গে যাঁরা ছিলেন, তাঁরাও চিকিৎসকদের কিছু বলতে পারেননি। স্থানীয় বাসিন্দাদের দাবি, যে এলাকায় ঘটনাটি ঘটেছে, সেই এলাকাটি কার্যত ড্রাগ মাফিয়াদের স্বর্গরাজ্য। সম্ভবত কোনও বেআইনি কাজের সঙ্গে জড়িয়ে পড়েছিলেন শাহাবাজ। তারজেরেই এই ঘটনা। তদন্তে নেমেছে পুলিস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.