Nadia: স্ত্রী-ছেলে-গাড়ি ফেরত চাই, সকাল থেকে শ্বশুরবাড়ির সামনে ঠায় ধরনায় বসে জামাই

Nadia: ইতিমধ্যেই অনুপের স্ত্রী খোরপোষের মামলা করেছেন আদালতে। সেই খোরপোষ মামলা তুলে নেওয়ার জন্য লিখিত ১ লক্ষ টাকা নিয়েও তাকে আইনি সমস্যায় জর্জরিত করে রাখার প্রতারণার জন্য তিনি এই ধরনা থেকে উঠতে চান না বলে জানিয়েছেন।  

Updated By: Apr 2, 2023, 04:10 PM IST
Nadia:  স্ত্রী-ছেলে-গাড়ি ফেরত চাই, সকাল থেকে শ্বশুরবাড়ির সামনে ঠায় ধরনায় বসে জামাই
অনুপের স্ত্রী

বিশ্বজিত্ মিত্র: স্ত্রীর সঙ্গে বনিবনা নেই নদিয়ার হবিবপুরের বাসিন্দা অনুপ কুমার মজুমদারের। তাঁর অভিযোগ, স্ত্রী বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িত। তার কাছ থেকে খোরপোষের মামলা বাবদ বেশ কিছু টাকাও নিয়েছে। আটকে রেখে দিয়েছে তার গাড়ি। দেখা করতে দেয় না সাত বছর বয়সী একমাত্র ছেলের সঙ্গে। বারবার বলেও হয়নি কোনও কাজ। তাই শেষ পর্যন্ত শান্তিপুর দু'নম্বর কলোনিতে স্ত্রীর বাড়ির সামনে রবিবার সকাল থেকে ধরনায় বসেছেন তিনি। 

আরও পড়ুন-'জ্য়োতিবাবুর কোটায় ডাক্তার হয়েছেন সিপিএম নেতার ছেলে, চাকরি পেয়েছেন সুজনের স্ত্রী', বিস্ফোরক উদয়ন

রবিবার বেশ কয়েক ঘন্টা কেটে যাওয়ার পরও বুকে পোস্টার লাগিয়ে তিনি বসেই রয়েছেন তার স্ত্রীর বাড়ির সামনে। এ প্রসঙ্গে অনুপবাবু বলেন, লোকের বাড়ি বাড়ি গ্যাস দেওয়ার কাজ করতাম আমি। কষ্টার্জিত অর্থ দিয়ে বউকে ম্যানেজমেন্ট এবং এমএ পাস করাই। আমার সুপারিশের তার বেসরকারি একটি কোম্পানিতে চাকরি হয়। সেখানে পরকীয়ায় জড়িয়ে পড়ে। তখন থেকে শুরু। পরবর্তীতে প্রতিবেশী একটি ছেলের সাথে গোপন সম্পর্ক whatsapp এ দেখে ফেলি আমি। বিষয়টি শ্বশুরবাড়ি-সহ স্থানীয় কাউন্সিলর বিধায়ক সকলকে জানিও মেলেনি কোনও ফল।

ইতিমধ্যেই অনুপের স্ত্রী খোরপোষের মামলা করেছেন আদালতে। সেই খোরপোষ মামলা তুলে নেওয়ার জন্য লিখিত ১ লক্ষ টাকা নিয়েও তাকে আইনি সমস্যায় জর্জরিত করে রাখার প্রতারণার জন্য তিনি এই ধরনা থেকে উঠতে চান না বলে জানিয়েছেন।

এদিকে, অনুপের স্ত্রী সুচন্দা বিশ্বাসের কোন হেলদোল নেই। নানান অভিযোগ তুলেছেন স্বামীর বিরুদ্ধে, এমনকি স্বামীর তোলা অভিযোগ সাজানো বলে জানিয়েছেন। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায় ওই এলাকায় প্রতিবেশীরা সকলেই আসেন বিষয়টি নিষ্পত্তি করতে কিন্তু তাতেও কোনো সমাধান সূত্র বেরোয় না। খবর পেয়ে এলাকায় ছুটে গিয়েছেন শান্তিপুর পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর উৎপল সাহা। তিনি জানিয়েছেন,'আমার ওয়ার্ডের মেয়ে সুজনদার সঙ্গে হবিবপুরের বাসিন্দা অনুপের বৈবাহিক সম্পর্ক রয়েছে । তাদের ছয় বছরের একটি সন্তান রয়েছে। স্বামী স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ার কারণে তৈরি হয়েছে দূরত্ব।পরস্পরের বিরুদ্ধে অভিযোগ রয়েছে। খবর পেয়ে আমি এসেছি। কিন্তু স্বামী স্ত্রীর মধ্যে আলাপ আলোচনার মাধ্যমে ব্যাপারটা মিটিয়ে নেওয়ার জন্যই আমরা তাদেরকে জানিয়েছি। কিন্তু শেষ পর্যন্ত কি হবে, তা জানি না।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.