গাছের মাথায় মানসিক ভারসাম্যহীন যুবক, নীচে দাঁড়িয়ে সেলফি তুলল জনতা

এক মানসিক ভারসাম্যহীন যুবককে  গাছ থেকে নামানোর চেষ্টা করেও  ব্যর্থ হল পুলিশ ও দমকল। শেষ পর্যন্ত সাড়ে ৫ ঘণ্টা অপেক্ষার পর গাছ থেকে পড়ে যান ওই যুবক। ঘটনা আসানসোলের কুলটি থানার নিয়ামতপুর ইসিএল ওয়ার্কসপের কাছে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

Updated By: Jun 21, 2018, 11:51 AM IST
গাছের মাথায় মানসিক ভারসাম্যহীন যুবক, নীচে দাঁড়িয়ে সেলফি তুলল জনতা

নিজস্ব প্রতিবেদন: এক মানসিক ভারসাম্যহীন যুবককে  গাছ থেকে নামানোর চেষ্টা করেও  ব্যর্থ হল পুলিশ ও দমকল। শেষ পর্যন্ত সাড়ে ৫ ঘণ্টা অপেক্ষার পর গাছ থেকে পড়ে যান ওই যুবক। ঘটনা আসানসোলের কুলটি থানার নিয়ামতপুর ইসিএল ওয়ার্কসপের কাছে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
জানা গিয়েছে,  বৃহস্পতিবার ভোর ৩টে নাগাদ নগ্ন অবস্থায় এক মানসিক ভারসাম্য যুবক  কুলটির নিয়ামতপুর ওয়ার্কশপের কাছে একটি অশ্বত্থ গাছে উঠে পড়ে। সকাল হতেই তা দেখে মানুষের ভিড় জমতে শুরু করে। কেউ সেলফি তুলতে কেউ বা ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। খবর পেয়ে আসে নিয়ামতপুর ফাঁড়ির পুলিশ। আসে দমকল। ভিড় বাড়ছে দেখে পুলিশ বাসিন্দাদের মৃদু লাঠিচার্জও করে। কিন্তু চেষ্টা করেও তাকে পুলিশ বা দমকল যুবককে গাছ থেকে নামাতে পারেনি। 

প্রথম বর্ষাতেই ভেসে গেল সেতু, মাল মহকুমার বিধান ঝোরার বাসিন্দাদের ভবিতব্য ঝুঁকির পারাপার

সকাল সাড়ে আটটা নাগাদ ওই মানসিক ভারসাম্যহীন ওই ব্যক্তি গাছের ডাল ভেঙে নীচে পড়ে গিয়ে গুরুতর জখম হয়। এরপর তাঁকে আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন তিনি। এই ঘটনায় পুলিশ ও দমকলের দক্ষতা নিয়ে প্রশ্ন উঠেছে শুরু করেছে।

.