দমদম মেট্রোয় গুলি চলার ঘটনায় কড়া পদক্ষেপ করল মেট্রোরেল কর্তৃপক্ষ

ঠিক কী ঘটেছিল শুক্রবার দুপুরে দমদম মেট্রোয়?

Updated By: Jun 9, 2018, 11:32 AM IST
দমদম মেট্রোয় গুলি চলার ঘটনায় কড়া পদক্ষেপ করল মেট্রোরেল কর্তৃপক্ষ

নিজস্ব প্রতিবেদন : দমদম মেট্রোয় গুলি চলার ঘটনায় সাসপেন্ড করা হয়েছে অভিযুক্ত আরপিএফ জওয়ানকে। অন্যদিকে, এই ঘটনায় সিঁথি থানায় অভিযোগ দায়ের করেছে মেট্রো রেল কর্তৃপক্ষ।

শুক্রবার ভরদুপুরে দমদম মেট্রোর টিকিট কাউন্টারের সামনে আরপিএফ জওয়ানের রাইফেল থেকে গুলি ছিটকে জখম হন ৩ জন। অভিযোগ, ডিউটি হস্তান্তরের সময় আরপিএফ জওয়ানের হাত থেকে পড়ে যায় এসএলআর রাইফেলটি। তখনই গুলি ছিটকে যায়। জখম হয় এক শিশু ও তার মা এবং একজন মেট্রোকর্মী। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে মেট্রো স্টেশন চত্বরে।

পরিস্থিতি মোকাবিলায় সঙ্গে সঙ্গেই পদক্ষেপ করে মেট্রোরেল কর্তৃপক্ষ। মেট্রো রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক ইন্দ্রাণী বন্দ্যোপাধ্যায় জানান, এই ঘটনায় উচ্চপর্যায়ের তদন্ত কমিটি গঠন করা হচ্ছে। দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন, ত্রিকোণ প্রেম কেড়ে নিল উঠতি ক্রিকেটারকে!

গুলি চলার ঘটনায় এরপরই সিঁথি থানায় অভিযোগ দায়ের করে মেট্রো রেল কর্তৃপক্ষ। সাসপেন্ড করা হয় অভিযুক্ত জওয়ানকে। অভিযোগ পাওয়ার পরই তদন্ত শুরু করেছে সিঁথি থানার পুলিস। দমদম মেট্রো স্টেশনের আরপিএফের সঙ্গে কথা বলছে পুলিস। মেট্রো রেল কর্তৃপক্ষ জানিয়েছে, প্রয়োজনে থানায় সিসিটিভি ফুটেজ জমা দিতে প্রস্তুত তারা।

.