ইভটিজিংয়ের শিকার মেয়ে, প্রতিবাদ করায় খুন বাবা

Updated By: Sep 6, 2017, 07:36 PM IST
ইভটিজিংয়ের শিকার মেয়ে, প্রতিবাদ করায় খুন বাবা

ওয়েব ডেস্ক : দিনের পর দিন ইভটিজিংয়ের শিকার মেয়ে। প্রতিবাদ করায় বাবা খুন। দোষীদের চরম শাস্তির দাবিতে ক্ষোভে ফুঁসছে মালদার বৈষ্ণবনগরের লক্ষ্মীপুর। প্রধান অভিযুক্ত রাহুল শেখ এবং তার সঙ্গীরা বহুদিন ধরেই মেয়েদের উত্যক্ত করে চলেছে বলে গ্রামবাসীদের অভিযোগ। রাহুল পলাতক। তার বাবাকে গ্রেফতার করেছে পুলিস।

ইভটিজারদের ভয়ে বৈষ্ণবনগরের লক্ষ্মীপুরের স্কুল ছাত্রীর রাস্তায় বেরনোই প্রায় বন্ধ হয়ে যায়। মাসে একবার বাড়ি এলেই বিড়ি শ্রমিক বাবাকে শুনতে হত সে কথা। গত সোমবারও মেয়েটিকে কটূক্তি করে মূল অভিযূক্ত রাহুল শেখ ও তার দলবল। প্রতিবাদ করায় মঙ্গলবার তারা চার-পাঁচ জন মিলে ছাত্রীর বাবাকে রাস্তায় ফেলে কুপিয়ে খুন করে।

গ্রামের মেঠো রাস্তায় এখনও ছড়িয়ে রয়েছে খুনের চিহ্ণ। ইভটিজিং ও খুনে মূল অভিযুক্ত রাহুল শেখ ও তার সঙ্গীরা পলাতক। তাদের বিরুদ্ধে লাগাতার মহিলাদের উত্যক্ত করার অভিযোগ তুলছেন গ্রামবাসীরা। মূল অভিযুক্ত রাহুল শেখের বাবা, আলাউদ্দিন শেখকে গ্রেফতার করে পুলিস। জনরোষ থেকে বাঁচাতে অন্য অভিযুক্তদের পরিবারের, মহিলা সদস্যদের থানায় নিয়ে যায় পুলিস।  
 
ইভটিজিং, শ্লীলতাহানি, মহিলাদের বিরুদ্ধে অপরাধের ঘটনায় বারবার খবরের শিরোনামে এসেছে মালদহ। গত মাসেই কালিয়াচকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে খুন করে দুষ্কৃতীরা। এই পরিস্থিতিতে শুধুমাত্র বৈষ্ণবনগর নয়, ইভটিজিং বন্ধে প্রশাসনের কড়া পদক্ষেপ দেখতে চাইছেন সমগ্র জেলাবাসী।

আরও পড়ুন, অপহরণের গল্প ফেঁদে প্রেমিকের সঙ্গে দিঘায় স্কুলছাত্রী

.