CM Mamata Banerjee, Biswajit Das: 'মমতা বন্দ্যোপাধ্য়ায়ের মধ্যে আমরা ভগিনী নিবেদিতার ছায়া দেখতে পাই'

শনিবার বিকেলে বাগদার হেলেঞ্চা বাজারে ২১ জুলাইয়ের প্রস্তুতি সভায় যোগ দেন বিশ্বজিৎ দাস (Biswajit Das)। সেখানে রাজ্য সরকারের নানান উন্নয়নমূলক, জনসেবামূলক কাজের কথা তুলে ধরেন তিনি। 

Updated By: Jul 17, 2022, 04:33 PM IST
CM Mamata Banerjee, Biswajit Das: 'মমতা বন্দ্যোপাধ্য়ায়ের মধ্যে আমরা ভগিনী নিবেদিতার ছায়া দেখতে পাই'

মনোজ মণ্ডল: নির্মল মাজির চোখে তিনি মা সারদা। বাগদার বিধায়কের কাছে আগে ছিলেন রানি রাসমণি, এবার হলেন ভগিনী নিবেদিতা! মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের (CM Mamata Banerjee) সঙ্গে এবার ভগিনী নিবেদিতার তুলনা টেনে ফের বিতর্কে বিশ্বজিৎ দাস (Biswajit Das)।

শনিবার বিকেলে বাগদার হেলেঞ্চা বাজারে ২১ জুলাইয়ের প্রস্তুতি সভায় যোগ দেন বিশ্বজিৎ দাস (Biswajit Das)। সেখানে রাজ্য সরকারের নানান উন্নয়নমূলক এবং জনসেবামূলক কাজের কথা তুলে ধরেন তিনি। এরপর  বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস (Biswajit Das) বলেন, "মমতা বন্দ্য়োপাধ্যায় যে উন্নয়ন করছেন তা সারা ভারতে আর কেউ করেনি। আমরা ভগিনী নিবেদিতাকে দেখিনি। আমরা শুনেছি তাঁর কাজ। আমরা শুনেছি যে মানুষের সেবা করার জন্য নিজের জীবনকে তিনি উৎসর্গ করেছেন। বর্তমানে আমরা দেখতে পাচ্ছি এমন একজন নেত্রীকে যিনি মানুষের জন্য নি্জের জীবন উৎসর্গ করছেন। তিনি আর কেউ নন। আমার, আপনার সকলের জননেত্রী, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। যাঁর মধ্যে আমরা ভগিনী নিবেদিতার ছায়া দেখতে পাই।"

এর আগে মমতা বন্দ্য়োপাধ্যায়ের (CM Mamata Banerjee) সঙ্গে রানি রাসমণির তুলনা করেছিলেন তিনি। তারও আগে বিধায়ক নির্মাল মাজি তৃণমূল নেত্রীর সঙ্গে মা সারদার তুলনা করেছিলেন। যা নিয়ে বিতর্ক মাথাচাড়া দিয়েছিল।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.