ছাত্রীকে যৌন হেনস্থার প্রতিবাদ, বারাকপুরে রেল অবরোধ

২৯ সেপ্টেম্বর ব্যারাকপুর গার্লস প্রাইমারি স্কুলের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে ওই স্কুলেরই এক শিক্ষকের বিরুদ্ধে।

Updated By: Oct 1, 2018, 10:36 AM IST
ছাত্রীকে যৌন হেনস্থার প্রতিবাদ, বারাকপুরে রেল অবরোধ

নিজস্ব প্রতিবেদন:   ছাত্রীকে যৌন হেনস্থার প্রতিবাদে উত্তপ্ত বারাকপুর। রেল অবরোধ করে বিক্ষোভ অভিভাবক, স্থানীয়দের।  স্কুলের প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে সোমবার সকাল থেকেই বারাকপুরে রেল অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। আপ ও ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। বিভিন্ন স্টেশনে দাঁড়িয়ে থাকে একাধিক ট্রেন।

আরও পড়ুন: ছাত্রীর ঝলসে যাওয়া দেহ উদ্ধার, ধর্ষণ করে খুনের অভিযোগ

২৯ সেপ্টেম্বর ব্যারাকপুর গার্লস প্রাইমারি স্কুলের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে ওই স্কুলেরই এক শিক্ষকের বিরুদ্ধে।  অভিযোগ, এক-দু’দিন নয়, ওই ছাত্রীকে ভয় দেখিয়ে গত  বারো দিন ধরে যৌন হেনস্থা চালাচ্ছিলেন ওই শিক্ষক।  গত শুক্রবারই সন্তানে শারীরিক অবস্থা খারাপ হতে দেখে সন্দেহ হয় শিশুটির মার। পরে জিজ্ঞাসা করতেই কান্না শুরু করে শিশুটি। পরে বিষয়টি মায়ের কাছে জানায়।  ঘটনাকে ঘিরে গত শনিবার  উত্তপ্ত হয়ে ওঠে বারাকপুর গার্লস হাইস্কুল। স্কুলের সামনে বিক্ষোভ দেখাতে থাকেন অভিভাবকরা। অভিযুক্ত শিক্ষক সুজয় ধারাকে গ্রেফতার করে পুলিস।

আরও পড়ুন: চম্পার 'হৃদয়' পেলেন না অনিমা, প্রতিস্থাপনে ব্যর্থ শহর

যদিও অভিযুক্ত শিক্ষকের দাবি, তিনি নির্দোষ। ঘটনাকে ঘিরে সোমবার সকাল থেকে ফের উত্তপ্ত হয়ে ওঠে স্কুল চত্বর। স্কুলের প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে সোমবার সকাল থেকে রেল লাইনে নেমে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। পরে পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে।

 

.