পরকীয়ায় পথের কাঁটা সন্তান! শিশুপুত্রকে খুন মায়ের

১-২ মাস আগে ছেলে আরমানকে নিয়ে বাপের বাড়ি চলে যায় রহিমা বিবি।

Updated By: Dec 30, 2018, 06:32 PM IST
পরকীয়ায় পথের কাঁটা সন্তান! শিশুপুত্রকে খুন মায়ের

নিজস্ব প্রতিবেদন : বিবাহ বহির্ভূত সম্পর্কে পথের কাঁটা হয়ে দাঁড়িয়েছিল দুধের শিশু। তাই ৪ বছরের শিশুপুত্রকে খুন করল মা। ৬ দিন পর দেহ উদ্ধার হতেই চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ ২৪ বিষ্ণুপুরের চকএনায়েতনগর মিরপুরের মল্লিকপুর গ্রামে।

আরও পড়ুন, বিয়ের আড়াই বছরেও নিঃসন্তান! স্বামীর হাতে স্ত্রীর মর্মান্তিক পরিণতি

৬ দিন ধরে নিখোঁজ ছিল ৪ বছরের আরমান মণ্ডল। অবশেষে এদিন পানাপুকুর থেকে উদ্ধার হল দেহ। এই ঘটনায় মৃত শিশুর মা রহিমা বিবির নামে থানায় অভিযোগ দায়ের করেছে তার শ্বশুরবাড়ির লোকজন। তাঁরা জানিয়েছে, স্বামী ইকবাল মণ্ডলের সঙ্গে নিত্য অশান্তি লেগে থাকত রহিমা বিবির।

আরও পড়ুন,বল ভেবে হাত দিয়ে ধরতেই ফাটল বোমা, আশঙ্কাজনক কিশোর

১-২ মাস আগে ছেলে আরমানকে নিয়ে বাপের বাড়ি চলে যায় রহিমা বিবি। এরপর ৬ দিন আগে কাজে নিয়ে যাচ্ছি বলে ছেলেকে নিয়ে বাড়ি থেকে বের হয় রহিমা বিবি। সেদিন থেকেই নিখোঁজ ছিল ৪ বছরের আরমান। পাড়া প্রতিবেশীরা ছেলে নিখোঁজ হওয়ার খবর দেয় বাবা ইকবাল মণ্ডলকে। শুরু হয় খোঁজাখুঁজি। কিন্তু নিখোঁজ শিশুর কোনও সন্ধান-ই পায় না কেউ।

আরও পড়ুন,ফেসবুকে আলাপ, শারীরিক সম্পর্ক, তারপরই তরুণী জানতে পারল আসল ঘটনা

এদিকে বিষ্ণুপুর থানায় অপহরণের অভিযোগ দায়ের করে রহিমা বিবি। সেই অভিযোগের ভিত্তিতে বাবা ইকবাল মণ্ডলকে গ্রেফতার করে বিষ্ণুপুর থানার পুলিস। তাকে জিজ্ঞাসাবাদ করেই স্ত্রী রহিমা বিবির বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানতে পারে পুলিস।

আরও পড়ুন, পছন্দ নয়! বিয়ের ২১ বছর পর পুত্রবধূকে পুড়িয়ে খুন শাশুড়ি-ননদের

এরপরই রহিমা বিবির কাজের জায়গার পার্শ্ববর্তী পানাপুকুর থেকে ৪ বছরের শিশুর মৃতদেহ উদ্ধার করে বিষ্ণুপুর থানার পুলিস। খুনের ঘটনায় অভিযোগের তির গিয়ে পড়ে রহিমা বিবির উপর। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমিনপুরে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

.