নাতির ভালো চেয়েছিল ঠাকুমা, থান ইট মেরে মাথা ফাটাল ছেলে!

অসুস্থ নাতিকে পান্তা ভাত খাওয়াচ্ছিল ছেলে শঙ্কর সরকার। তাতে আপত্তি করেন পুঁটি দেবী।

Updated By: Nov 13, 2018, 12:18 PM IST
নাতির ভালো চেয়েছিল ঠাকুমা, থান ইট মেরে মাথা ফাটাল ছেলে!

নিজস্ব প্রতিবেদন : বৃদ্ধ বয়সের একমাত্র আশ্রয় সন্তান। যে সন্তানকে ছোট থেকে খাইয়ে পরিয়ে মানুষ করেছেন, বৃদ্ধ বয়সে বাবা, মা তার কাছে গিয়েই আশ্রয় খোঁজে। কিন্তু বর্তমান সময়ে বার বারই শিরোনামে উঠে আসছে সন্তানের হাতে বৃদ্ধ বাবা, মায়ের নিগ্রহের ঘটনা। এবার মাকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে।ঘটনাটি উত্তর ২৪ পরগনার বনগাঁর। অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে বনগাঁ থানার পুলিস।

আরও পড়ুন, হঠাও উধাও স্বামী-স্ত্রী, ৪ দিন পর পুকুরে মিলল গৃহবধূর হাত-পা বাঁধা বস্তাবন্দি দেহ

আক্রান্ত মহিলার নাম পুঁটি সরকার। বাড়ি বনগাঁ পৌরসভা ১৫ নম্বর ওয়ার্ডের কুড়ির মাঠ এলাকায়৷ জানা গিয়েছে, নাতি রোহন সরকার অসুস্থ। সেই অসুস্থ নাতিকে পান্তা ভাত খাওয়াচ্ছিল ছেলে শঙ্কর সরকার। তাতে আপত্তি করেন পুঁটি দেবী। আর তা থেকেই অশান্তির সূত্রপাত।

আরও পড়ুন, শাসকদলের গোষ্ঠীসংঘর্ষে উত্তপ্ত সাঁইথিয়া, গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

অভিযোগ, মা আপত্তি করতেই খেপে যায় ছেলে শঙ্কর। প্রথমে পুঁটি দেবীকে মারধর করে। তারপর থান ইট দিয়ে তাঁর মাথায় আঘাত করে। মারমুখী ছেলের হাত থেকে কোনওরকমে পালিয়ে বাঁচেন পুঁটিদেবী। এরপর স্থানীয়দের সহযোগিতায় বনগাঁ মহকুমা হাসপাতালে আসেন তিনি।

আরও পড়ুন, একটা 'হাল্কা শব্দ' ভেসে আসছে, ঘরে পা দিয়েই ভ্যাবাচ্যাকা খেয়ে গেলেন গৃহকর্ত্রী

এই ঘটনায় বনগাঁ থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা বৃদ্ধা ৷ মায়ের অভিযোগের ভিত্তিতেই ব্যবস্থা নেয় পুলিস। অভিযুক্ত ছেলে শঙ্কর সরকারকে রাতেই গ্রেফতার করে বনগাঁ থানার পুলিস। পাশাপাশি, আহত মহিলার চিকিৎসার ব্যবস্থা করা হয়।

.