Nadia News: বৌমার গায়ে গরম জল ঢেলে ছুরির কোপ ছেলের, চরম পদক্ষেপ নিলেন মা

Nadia News: ভবানী মণ্ডল আরও বলেন, কী যে ঘটেছে তার কিছুই বুঝতে পারিনি। ও সবার সঙ্গে গল্প করছিল। এরমধ্যেই ওকে ছেলে ডাকল। ও ঘরে গেল। কিছু কথাবার্তা হয়। ছেলে ঘনঘন কফি খায়। মেশিনে গরম জল করেছিল। সেই গরম জল বৌমার গায়ে ঢেলে দেয়

Updated By: Jul 2, 2023, 08:58 PM IST
Nadia News: বৌমার গায়ে গরম জল ঢেলে ছুরির কোপ ছেলের, চরম পদক্ষেপ নিলেন মা

অনুপ দাস: ছেলের কৃতকর্মের জন্য তার কড়া শাস্তির ব্যবস্থা করলেন মা। নিজের পছন্দে বিয়ে করে তার উপরেই ছেলের অত্যাচার মেনে নিতে পারেননি মা। রবিবার পরিস্থিতি চরমে ওঠায় পুলিস ডেকে ছেলেকে ধরিয়ে দিলেন মা ভবানী মণ্ডল। নদিয়ার শান্তিপুর থানার নারায়ণচন্দ্রপুর গ্রামের ওই ঘটনায় এলাকায় শোরগোল পড়ে গিয়েছে এলাকায়।

আরও পড়ুন-বাংলার সাম্প্রদায়িক সম্প্রীতিতে আঁচড় কাটতে দেব না: অভিষেক

কী হয়েছিল? প্রতিবেশীদের দাবি, আদিত্য মন্ডল নামে ওই যুবক তার স্ত্রীর গায়ে গরম জল ছুড়ে দেয়। সেখানেই সে থেমে থাকেনি। একটি ছুরি নিয়ে স্ত্রী রিমা মিস্ত্রির ঘাড়ে কোপ দেয়। যন্ত্রণায় চিত্কার শুরু করে দেন রিমা। ওরা প্রেম করে বিয়ে করেছিল। কাজের সূত্রে ওরা থাকে বেঙ্গালুরুতে। সেখানে একটি হোটেলে কাজ করে। সম্প্রতি বাড়ির একজনের মৃত্যুর ১৫ দিন পরে ঘরে ফিরেছে শ্রাদ্ধের অনুষ্ঠানে যোগ দিতে। ঘরে ফিরেই এই কাণ্ড।

এদিকে, আহত রিমার শাশুড়ি ও আদিত্যের মা ভবানী মণ্ডল বলেন, ছেলে নেশা করে। একবার মেন্টাল হাসপাতালেও ভর্তি ছিল। তাই ওকে পুলিসের হাতে তুলে দিয়ে বৌমার চিকিত্সা করাতে কৃষ্ণনগর হাসপাতালে নিয়ে এসেছি। 

ভবানী মণ্ডল আরও বলেন, কী যে ঘটেছে তার কিছুই বুঝতে পারিনি। ও সবার সঙ্গে গল্প করছিল। এরমধ্যেই ওকে ছেলে ডাকল। ও ঘরে গেল। কিছু কথাবার্তা হয়। ছেলে ঘনঘন কফি খায়। মেশিনে গরম জল করেছিল। সেই গরম জল বৌমার গায়ে ঢেলে দেয়। তারপর একটা ছুরি দিয়ে বৌমার ঘাড়ে কোপ মারে। তখনই বৌমা চিত্কার করে ওঠে। আমরা ছুটে গিয়ে দেখি ওই অবস্থা। বছর দেড় বা দুই ওরা বিয়ে করেছে প্রেম করে। ছেলেকে শান্তিপুর থানা নিয়ে গিয়েছে। আমরাই ওকে পুলিসের হাতে তুলে দিয়েছি। ওরকম ছেলে থাকার থেকে না থাকাই ভালো।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.