Municipal Election 2022: পুরভোটে ইংরেজবাজারের এই ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের ২ প্রার্থী!

প্রাথী হওয়া নিয়ে কাকলি চৌধুরী বলেন, আমি ৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী। আমার নামে দেওয়াল লিখন হয়ে গিয়েছে। দলের সভাপতি নাম প্রচার করে দিয়েছেন।

Updated By: Feb 7, 2022, 09:30 PM IST
Municipal Election 2022: পুরভোটে ইংরেজবাজারের এই ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের ২ প্রার্থী!
ডানদিকে মণীষা সাহা, বাঁদিকে কাকলি চৌধুরী

নিজস্ব প্রতিবেদন: পুরভোটে তৃণমূলের প্রার্থীতালিকা প্রকাশের পর জেলায় জেলায় অসন্তোষ প্রকাশ করে রাস্তায় নেমেছেন তৃণমূল সমর্থকরা। কোথায় প্রার্থী বদলের দাবি, কোথায় সংরক্ষিত আসনে অন্য প্রার্থী, কোথাওবা যে প্রার্থীর নাম ঘোষণা হয়েছে তিনি আসলে মৃত। এরকমই এক বিভ্রান্তি দেখা দিয়েছে মালদহের ইংরেজবাজার পুরসভার ৩ নম্বর ওয়ার্ডে।

ইংরেজবাজারের ওই ওয়ার্ডে তৃণমূলের ২ মহিলা নেত্রী দাবি করছেন তারা দুজনেই তৃণমূলের প্রার্থী। কাকলি চৌধুরী ও মণীষা সাহা দু'জনেরই দাবি তারা ঘাসফুলের প্রার্থী। এনিয়ে তাজ্জব ওয়ার্ডের ভোটদাতারা। রাজনৈতিক তরজা তুঙ্গে। 

প্রাথী হওয়া নিয়ে কাকলি চৌধুরী বলেন, আমি ৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী। আমার নামে দেওয়াল লিখন হয়ে গিয়েছে। দলের সভাপতি ডেকেছিলেন। উনি নাম প্রচার করে দিয়েছেন। তালিকা নিয়ে প্রেস মিটও হয়ে গিয়েছে। বাড়ি বাড়ি প্রচারও চলছে।

আরও পড়ুন- 'সবাইকে খুশি করা যাবে না, পার্থ-বক্সির তালিকাই চূড়ান্ত', কড়া বার্তা মমতার

অন্যদিকে, মণীষা সাহা বলেন, আমি পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের তৃণমূলের প্রার্থী। দলের ভুলে প্রথমে একটি লিস্ট প্রকাশিত হয়েছিল।  সেই তালিকা বাতিল করে একটি ফাইনাল লিস্ট বের করেছে দল। সেই লিস্ট অনুয়ায়ী ৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী আমি। একটা বিভ্রান্তি হয়েছিল। মানুষ আমাদের পাশে রয়েছে। আশাকরি বিভ্রান্তি খুব শীঘ্রই কেটে যাবে। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.