Madan on Suvendu: 'মমতা সম্পর্কে দুমদাম মন্তব্য কোরো না', 'ভাই' শুভেন্দুকে সতর্ক করলেন মদন

শুভেন্দুকে নিয়ে মদন মিত্রের ওই মন্তব্যের পাল্টা হুঁশিয়ারি দিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং

Updated By: Feb 20, 2022, 05:39 PM IST
Madan on Suvendu: 'মমতা সম্পর্কে দুমদাম মন্তব্য কোরো না', 'ভাই' শুভেন্দুকে সতর্ক করলেন মদন

নিজস্ব প্রতিবেদন: মমতা বন্দ্যোপাধ্য়ায় সম্পর্কে দুমদাম মন্তব্য নয়। তাহলে সমস্যা হবে। কামারহাটিতে শুভেন্দু অধিকারির প্রচারে আসা নিয়ে মন্তব্য তৃণমূল বিধায়ক মদন মিত্রের। পারলে আটকে দেখাক, মদন মিত্রকে পাল্টা চ্য়ালেঞ্জ বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের।

মদন মিত্র বলেন, নিজের এলাকা সামলাতে পারছেন না শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari)। আর ভবানীপুরে গিয়ে মমতা সম্পর্কে আলপটকা মন্তব্য করছেন। সেদিন ভবানীপুরে খুব বেঁচে গিয়েছেন। সাবধানে ঘোরাফেরা করুন। ভবানীপুরে কোনও বড় ঘটনা ঘটালে দায়িত্ব যাবে বিজেপির উপরে। শুভেন্দুকে আমি বলছি, ছোটভাই , মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সম্পর্কে দুমদাম মন্তব্য কোরো না। কারণ মমতা বন্দ্যোপাধ্যায় তোমাকে তৈরি করেছেন। তোমাকে 'দানা' খাইয়েছেন। এখন যদি মমতা সম্পর্কে অবাঞ্ছিত মন্তব্য করা হয় আর তৃণমূল কর্মীরা এর প্রতিবাদ করেন তাহলে বিষয়টা ভালো হবে না।

শুভেন্দুকে নিয়ে মদন মিত্রের ওই মন্তব্যের পাল্টা হুঁশিয়ারি দিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং(Arjun Singh)। তিনি বলেন, ওই মদ মাতাল মদনের(Madan Mitra) কথার উত্তর দেওয়ার কি কোনও মানে আছে? শুভেন্দু অধিকারী যদি মনে করেন তাহলে তিনি আজই কামারহাটিতে আসবেন। ক্ষমতা থাকলে মদন মিত্র আটকান। আমিও থাকব শুভেন্দু অধিকারীর সঙ্গে। দেখি কীভাবে আটকায় ও। কোথায় আমি যাব না যাব তা ঠিক করবে তৃণমূল কংগ্রেসের মদন মিত্র? মদন মিত্রের মতো লোককে দিয়ে তৃণমূল কংগ্রেস একটা ভয়ের বাতাবরণ তৈরি করছে। আমাকেও বলেছিল কব্জি কেটে নেব। সেই কব্জি তো বহাল তবিয়তে রয়েছে। ওসব ফালতু লোক।

আরও পড়ুন-Sadhan Pandey Died:  'মতান্তর ছিল, মনান্তর নেই', শোকপ্রকাশ পরেশ পালের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.