Sreerampur: সিনেমার কায়দায় হাসপাতাল থেকে 'ধাঁ' সুপারি কিলার, অভিযুক্তের খোঁজে 'হন্যে' পুলিস

গত সপ্তাহের বুধবার রাতে দাসপাড়ায় খুন হন প্রৌঢ় গৌতম দাস। রাজ্যধরপুরের উজ্জ্বল দাস তার দাদাকে খুন করতে এলাকার দুষ্কৃতী কৃষ্ণকে সুপারি দিয়েছিল। পুলিস তদন্তে নেমে কৃষ্ণ সরকার-সহ উজ্জ্বল দাস এবং তার ভগ্নিপতি বিজয় মণ্ডলকে গ্রেফতার করে।

Updated By: May 16, 2022, 07:06 PM IST
Sreerampur: সিনেমার কায়দায় হাসপাতাল থেকে 'ধাঁ' সুপারি কিলার, অভিযুক্তের খোঁজে 'হন্যে' পুলিস

নিজস্ব প্রতিবেদন: হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করাতে গিয়ে প্রিজন ভ্যান থেকে 'পলাতক' বন্দি। অভিযোগ ভ্যান থেকে ঝাঁপ মেরে পালিয়ে যায় সুপারি কিলার। অভিযুক্তের খোঁজে পুলিস।

জানা গিয়েছে, 'পলাতক' বন্দির নাম কৃষ্ণ সরকার। গত সপ্তাহের বুধবার রাতে দাসপাড়ায় খুন হন প্রৌঢ় গৌতম দাস। রাজ্যধরপুরের উজ্জ্বল দাস তার দাদাকে খুন করতে এলাকার দুষ্কৃতী কৃষ্ণকে সুপারি দিয়েছিল। পুলিস তদন্তে নেমে কৃষ্ণ সরকার-সহ উজ্জ্বল দাস এবং তার ভগ্নিপতি বিজয় মণ্ডলকে গ্রেফতার করে।

শুক্রবার রাতে গ্রেফতারের পর শনিবার আদালতে পেশ করা হয় কৃষ্ণ ও উজ্জ্বলকে। হেফাজতে নেয় শ্রীরামপুর থানার পুলিস। সোমবার শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করানোর জন্য তাদের নিয়ে যাওয়া হয়। অভিযোগ, পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়ে যায় বন্দি কৃষ্ণ সরকার। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.