বাঘ ধরতে গিয়েই রহস্যজনকভাবে মৃত্যু হল দুই বনকর্মীর

তবে দুটি দেহেই আঘাতের কোনও চিহ্ন নেই। কীভাবে মৃত্যু তা নিয়ে ধন্দ রয়েছে। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে ওই দুই বনকর্মীর।

Updated By: Mar 13, 2018, 10:20 AM IST
বাঘ ধরতে গিয়েই রহস্যজনকভাবে মৃত্যু হল দুই বনকর্মীর

নিজস্ব প্রতিবেদন:  বাঘ ধরতে পাতা খাঁচার পাশেই রহস্যজনকভাবে মৃত্যু হল বনদফতরের দুই কর্মীর। ঘটনাটি ঘটেছে গোয়ালতোড়ের হামারগোড়ার জঙ্গলে।

গোটা গোয়ালতোড় জুড়ে এখন একটাই আতঙ্ক। আতঙ্কের নাম বাঘবাবাজি। তাঁর পায়ের ছাপের দেখা মিলছে, তবে লোকচক্ষুর সামনে আসতে নারাজ তিনি। আর তাতেই রাতের ঘুম ছুটছে বনকর্মী থেকে শুরু করে গ্রামবাসীদের। বাঘের ছায়া এতই বিস্তৃত যে এখন বনকর্মীদের সঙ্গে রাত পাহারায় গ্রামবাসীরাও।

আরও পড়ুন: গয়না বন্ধক রেখে টাকা ধার, আত্মহত্যার চেষ্টা নবম শ্রেণির ছাত্রী

বাঘ ধরতে গোয়ালতোড়ের হামারগোড়ার জঙ্গলে খাঁচা পাতা হয়। সোমবার রাতে সেখানেই ঘুমপাড়ানি গুলি সহ বন্ধুক হাতে নিয়ে পাহারায় ছিলেন দুই বনকর্মী। সকালে তাঁদের দেহই পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা। তবে দুটি দেহেই আঘাতের কোনও চিহ্ন নেই। কীভাবে মৃত্যু তা নিয়ে ধন্দ রয়েছে। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে ওই দুই বনকর্মীর।

আরও পড়ুন: ভর সন্ধ্যায় বাউন্সারদের হাতে চরম হেনস্থার শিকার ব্রততী!

প্রসঙ্গত, যে এলাকায় দুই বনকর্মী পাহারায় ছিলেন, ওই এলাকাতেই সোমবার দুপুরে বাঘের পায়ের ছাপ দেখতে পাওয়া গিয়েছিল। বিষয়টি খতিয়ে দেখছে গোয়ালতোড় থানার পুলিস। তবে এই ঘটনায় এলাকায় আতঙ্কের পারদ যে আরও কয়েকগুণ চড়ল, তা বলার অপেক্ষা রাখে না।

.