Naihati: ৪ বছরের শিশুপুত্রকে খুন করে আত্মঘাতী মা! হাড়হিম কাণ্ড নৈহাটিতে...

নেশাগ্রস্ত অবস্থায় স্ত্রী প্রিয়াঙ্কার উপর স্বামী শুভঙ্কর অত্যাচার চালাত বলে অভিযোগ। পুলিস এসে মা ও শিশুর নিথর দেহ উদ্ধার করে।

Updated By: Feb 5, 2024, 01:50 PM IST
Naihati: ৪ বছরের শিশুপুত্রকে খুন করে আত্মঘাতী মা! হাড়হিম কাণ্ড নৈহাটিতে...

বরুণ সেনগুপ্ত: মদ্যপ স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে নিজের ৪ বছরের শিশুপুত্রকে খুন করে আত্মঘাতী মা। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে নৈহাটিতে। 

নৈহাটি পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের অরবিন্দ পল্লির ঘটনা। সূত্র মারফত জানা গিয়েছে, শুভঙ্কর অধিকারী ও তাঁর স্ত্রী বিশ্বমিত্রা অধিকারী ওরফে প্রিয়াঙ্কার প্রায়ই সাংসারিক অশান্তি চলত। নেশাগ্রস্ত অবস্থায় স্ত্রী প্রিয়াঙ্কার উপর স্বামী শুভঙ্কর অত্যাচার চালাত বলে অভিযোগ। রবিবার অশান্তি চরমে ওঠে। 

অভিযোগ, তখনই শুভঙ্করের স্ত্রী বিশ্বমিত্রা অধিকারী তাঁর ৪ বছরের ছোট ছেলে সৌমিক অধিকারীকে গলায় ফাঁস দিয়ে খুন করে। তারপর নিজেও আত্মঘাতী হন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে নৈহাটি থানার পুলিস। পুলিস এসে মা ও শিশুর নিথর দেহ উদ্ধার করে নৈহাটি হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। 

মা ও শিশুপুত্রের মৃত্যুর ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও, বিশ্বমিত্রা অধিকারী সত্যিই আত্মঘাতী হয়েছেন, না তাঁকে খুন করা হয়েছে, তার তদন্ত শুরু করেছে নৈহাটি থানার পুলিস। ইতিমধ্যেই অভিযুক্ত স্বামী শুভঙ্কর অধিকারীকে আটক করেছে পুলিস। শুরু হয়েছে জিজ্ঞাসাবাদ।

আরও পড়ুন, Bardhaman Death: ছোট গ্যাস সিলিন্ডারের আঘাতে লুটিয়ে পড়ল স্বামী, জনরোষ থেকে অভিযুক্ত গৃহবধূকে উদ্ধার করল পুলিস

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.