West Bengal loksabha election 2024 | Narendra Modi: 'রামনবমীকে রুখে দেওয়ার জন্য বহু প্রচেষ্টা করেছে তৃণমূল'!

বালুরঘাটে ভোট হবে দ্বিতীয় দফায়। সঙ্গে রায়গঞ্জ ও দার্জিলিংয়েও। কবে? ২৬ এপ্রিল। গতবার লোকসভা ভোটে বালুরঘাট কেন্দ্রটি গিয়েছিল বিজেপি দখলে। সাংসদ নির্বাচিত হয়েছিলেন স্বয়ং দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এবারও তিনিই প্রার্থী। বালুরঘাটে ভোট-প্রচারে মোদী।

Updated By: Apr 16, 2024, 04:27 PM IST
West Bengal loksabha election 2024 | Narendra Modi: 'রামনবমীকে রুখে দেওয়ার জন্য বহু প্রচেষ্টা করেছে তৃণমূল'!

মৌমিতা চক্রবর্তী: ভোট-প্রচারে বাংলায় মোদী। 'রামনবমীকে রুখে দেওয়ার জন্য বহু প্রচেষ্টা করেছে', বালুরঘাটের সভা থেকে তৃণমূলকে নিশানা করলেন তিনি। বললেন, 'জয় সত্যের হয়। তাই কোর্টের অনুমতিও পাওয়া গিয়েছে। মানুষের উৎসাহ আর মা বোনদের আশীর্বাদ এটাই প্রমাণ করে বাংলায় জিত হবে বিকাশের। সবাই আজ বলছে ৪ জুন ৪০০ পার'।

আরও পড়ুন:   Mamata Banerjee: জিভ টেনে নিতে পারতাম; ভোট বলে কিছু বলিনি, কাদের হুঁশিয়ারি মমতার?

নজরে উত্তরবঙ্গ। ১৯ এপ্রিল প্রথম দফায় ভোট কোচবিহার, আলিপুরদুয়ার, জলপাইগুড়িতে। বালুরঘাটে ভোট হবে দ্বিতীয় দফায়। সঙ্গে রায়গঞ্জ ও দার্জিলিংয়েও। কবে? ২৬ এপ্রিল।গতবার লোকসভা ভোটে বালুরঘাট কেন্দ্রটি গিয়েছিল বিজেপি দখলে। সাংসদ নির্বাচিত হয়েছিলেন স্বয়ং দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এবারও তিনিই প্রার্থী।

মোদী বলেন, 'দলিত, আদিবাসী, বঞ্চিত এরা তৃণমূলের দাস নয়। আদিবাসী মহিলাদের নীচু দেখানো তৃণমূল নিজেরাই নীচু হয়ে যাবে। তৃণমূল সরকার বালুরঘাটের মত সীমান্তবর্তী এলাকায় যেখানে আদিবাসী বেশি সেখানে মানুষকে জেনে বুঝে গরীব করে রেখেছে। রোজগারের সুযোগ করতে দেয়নি, চিকিৎসা, শিক্ষা, স্বাস্থ্যকে এগিয়ে নিয়ে যেতে দেয়নি'।

আরও পড়ুন:  Gas: ভোটে আকাল সিলিন্ডারের! বুকিংয়ের ৮ দিনেও গ্যাস না মেলার আশঙ্কা...

মোদীর দাবি, 'বিগত ১০ বছরে বিজেপি বালুরঘাটের উন্নতির জন্য যথাসাধ্য চেষ্টা করছে। বালুরঘাট স্টেশনকে অমৃত ভারত স্টেশনের অন্তর্ভুক্ত করেছে। একাধিক নতুন ট্রেন দেওয়া হয়েছে। কেন্দ্রীয় সরকার বালুরঘাট এয়ারপোর্টের জন্য অনেক চেষ্টা করেছে। কিন্তু এখানে তৃণমূল সরকারের ইচ্ছেই নেই বালুরঘাটের উন্নতি করার'। বলেন, 'বন্দে ভারত ও উন্নত হাইওয়ে এখানের সমগ্র অঞ্চলের উন্নতি করবে। আপনার স্বপ্ন আমার সংকল্প। ভাই বোন আপনাকে আমি কথা দিচ্ছি আপনার স্বপ্ন সফল করার জন্য আমি নিবেদিত। ২৪×৭ মানে ২০৪৭'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.