জমি বিবাদের জেরে যুবক খুনের অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে

শুক্রবার সকালে ব্যবসার জন্য মালপত্র কিনতে বন্ধুর সঙ্গে বাড়ি থেকে বেরন জহুরোল। ১০ হাজার টাকা নিয়ে কলকাতার উদ্দেশে রওনা দেন তিনি।

Updated By: Mar 3, 2018, 10:54 AM IST
জমি বিবাদের জেরে যুবক খুনের অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন : জমি নিয়ে বিবাদের জেরে যুবক খুনের অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। মৃতের নাম জহুরোল ঘরামি। বয়স ২৫ বছর। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার মগরাহাটের।

পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে ব্যবসার জন্য মালপত্র কিনতে বন্ধুর সঙ্গে বাড়ি থেকে বেরন জহুরোল। ১০ হাজার টাকা নিয়ে কলকাতার উদ্দেশে রওনা দেন তিনি। বিকেলের মধ্যেই বাড়ি ফিরবেন বলে বাড়িতে বলেছিলেন জহুরোল। কিন্তু সন্ধ্যা পেরিয়ে রাত গড়িয়ে গেলেও জহুরোল আর বাড়ি ফেরেননি। এরপরই শনিবার সকালে জহুরোলের মৃত্যুসংবাদ পান বাড়ির লোকেরা।

মগরাহাটের বাঁকীপুর গ্রামে বাড়ি থেকে কিছু দূরে রাস্তার পাশে জহুরোলের দেহ উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারাই। জহুরোলের মা সেরিনা বিবি জানিয়েছেন, বেশ কিছুদিন ধরেই তাঁদের কয়েকজন প্রতিবেশীর সঙ্গে জমি নিয়ে বিবাদ চলছিল। প্রতিবেশীরা যথেষ্ট প্রভাবশালী। প্রতিবেশীদের অত্যাচারের হাত থেকে বাঁচতে বিলেন্দপুরের বাড়ি থেকে পালিয়ে বাঁকীপুরে আত্মীয়ের বাড়িতে এসে উঠেছিলেন তাঁরা।

আরও পড়ুন, বন্ধ ঘরে ২ দিন ধরে দিদির দেহ আগলে বসে রইল ৩ বোন!

কিন্তু অভিযোগ, তারপরেও তাঁদেরকে হুমকি দেওয়া হচ্ছিল। জহুরোলকে খুনের পিছনে তাঁদেরই হাত রয়েছে বলে প্রাথমিকভাবে অনুমান জহুরোলের পরিবারের।

.