ফোনে কুপ্রস্তাব, অশ্লীল মেসেজ! প্রতিবাদ করায় গৃহবধূকে গুলি পড়শি যুবকের

স্বামী ও একমাত্র ছেলেকেও প্রাণে মেরে ফেলার হুমকি।

Updated By: Oct 11, 2020, 04:17 PM IST
ফোনে কুপ্রস্তাব, অশ্লীল মেসেজ! প্রতিবাদ করায় গৃহবধূকে গুলি পড়শি যুবকের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বাড়ির সামনে এক গৃহবধূকে গুলি করে খুনের চেষ্টার অভিযোগ উঠল স্থানীয় দুষ্কৃতী ও তার দলবলের বিরুদ্ধে। অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন ওই গৃহবধূ। গায়ে গুলি না লাগলেও ওই গৃহবধূকে মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনার পর স্থানীয় বাসিন্দারা ছুটে এলে, তাঁদের চিৎকার, চেঁচামেচিতে পরিস্থিতি বেগতিক বুঝে পালিয়ে যায় হামলাকারী দুষ্কৃতী ও তার দলবল। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচক থানার সুজাপুর গ্রাম পঞ্চায়েতের ব্রহ্মোত্তর গ্রামে। এই ঘটনায় হামলাকারী আবু বক্কার ও তার দলবলের বিরুদ্ধে কালিয়াচক থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই গৃহবধূ। আরও অভিযোগ, ঘটনার পর থেকেই লাগাতার হুমকি দিয়ে যাচ্ছে দুষ্কৃতীরা। দুষ্কৃতীদের হুমকিতে রীতিমতো ঘরছাড়া হয়ে পড়েছেন ওই গৃহবধূ ও তাঁর পুরো পরিবার। 

ব্রহ্মোত্তর গ্রামের বাসিন্দা ওই গৃহবধূর অভিযোগ, তাঁর প্রতিবেশী যুবক আবু বক্কার দীর্ঘদিন ধরে তাঁকে বিভিন্নভাবে উত্যক্ত করছে। ফোনে কুপ্রস্তাব দেওয়া, অশ্লীল মেসেজ পাঠানো ছাড়াও, রাস্তাঘাটে বিভিন্নভাবে উত্যক্ত করছিল তাঁকে। তিনি এর প্রতিবাদ করলে তাঁকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়। এমনকি তাঁর স্বামী ও একমাত্র ছেলেকেও প্রাণে মেরে ফেলার কথা বলে লাগাতার হুমকি দিত ওই যুবক ও তার দলবল। পুলিস সূত্রে জানা গিয়েছে, ইভটিজিংয়ের প্রতিবাদে গত চার মাস আগে ১৫ মে কালিয়াচক থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই গৃহবধূ। তার ভিত্তিতে পুলিস তদন্ত শুরু করলে, অভিযুক্ত আবু বক্কর মামলা তোলার জন্য বিভিন্নভাবে চাপ দিতে থাকে।  তারপর থেকে প্রায় প্রতিনিয়তই রাস্তাঘাটে ওই গৃহবধূকে উত্ত্যক্ত করছিল সে। অভিযোগ, গত বৃহস্পতিবার ওই গৃহবধূ ফের দুষ্কৃতীদের ইভটিজিংয়ের প্রতিবাদ করলে, তাঁর উপর চড়াও হয় আবু বক্কর।

আক্রান্ত গৃহবধূ বলেন, "বৃহস্পতিবার  গ্রামের কিছু মানুষের কথামতো আমার বাড়ির সামনে অভিযুক্তদের নিয়ে পুরো ঘটনার ব্যাপারে সালিশি সভা করা হয় । সেখানেই অভিযুক্তদের বিরুদ্ধে প্রমাণস্বরূপ মোবাইলের কথোপকথন ও অশ্লীল মেসেজ আমি দেখাই। আর তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠে অভিযুক্তরা। এরপর আমাকে মারধর করা হয়। তারপর বাড়ি যাওয়ার মুহূর্তে আমাকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। কিন্তু সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হয়।" বৃহস্পতিবারের ওই ঘটনার পর থেকেই আতঙ্কে পরিবার নিয়ে বাড়িছাড়া আক্রান্ত গৃহবধূ। এই ঘটনায় মালদা পুলিস সুপারের দ্বারস্থও হয়েছেন ওই গৃহবধূ। কালিয়াচক থানার পুলিস জানিয়েছে, গৃহবধূর অভিযোগের ভিত্তিতে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। দুষ্কৃতীদের খোঁজ চালানো হচ্ছে।

আরও পড়ুন, ঝাঁ চকচকে স্পা সেন্টারের আড়ালে রমরমিয়ে মধুচক্র! 'সার্ভিস' নিতে গিয়ে ধৃত টলিউডের সিরিয়াল অভিনেতা

.