স্বামীর সঙ্গে থাকেন না মহিলা, 'সুযোগ নিল' প্রতিবেশী যুবক, পরিণতি ভয়ঙ্কর

৫ বছর ধরে নানাভাবে ওই মহিলাকে উত্যক্ত করছিল বুদ্ধেশবর।

Updated By: Jul 27, 2018, 11:52 AM IST
স্বামীর সঙ্গে থাকেন না মহিলা, 'সুযোগ নিল' প্রতিবেশী যুবক, পরিণতি ভয়ঙ্কর

নিজস্ব প্রতিবেদন : দিনের পর দিন এক মহিলাকে কুপ্রস্তাব দিত স্থানীয় এক যুবক। কিন্তু ওই যুবকের প্রস্তাবে কোনওভাবেই সাড়া দেননি সেই মহিলা। আর তারপরই আক্রোশে ওই মহিলার উপর ছুরি দিয়ে হামলা করল ওই যুবক। হামলার জেরে গুরুতর জখম ওই মহিলা বর্তমানে হাসপাতালে চিকিত্সাধীন। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের শালবনিতে।

শালবনির পারুলিয়া গ্রামের বাসিন্দা ওই মহিলা। আত্মীয়রা জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই ওই মহিলা বিবাহ-বিচ্ছিন্না। স্বামীর সঙ্গে থাকতেন না তিনি। একাই থাকতেন। সেই সুযোগ নিয়েই দিনের পর দিন ধরে তাঁকে উত্যক্ত করত বুদ্ধেশ্বর মণ্ডল নামে এক যুবক। একই গ্রামের বাসিন্দা বুদ্ধেশ্বর ওই মহিলারই প্রতিবেশী ছিল। দীর্ঘ প্রায় ৫ বছর ধরে বুদ্ধেশ্বর ওই মহিলাকে নানাভাবে বিরক্ত করছিল বলে অভিযোগ। নানাভাবে ওই একাকী মহিলাকে কুপ্রস্তাব দিত সে।

বৃহস্পতিবার রাতেও বুদ্ধেশ্বর ওই মহিলাকে উত্যক্ত করার চেষ্টা করে। একা পেয়ে কুপ্রস্তাব দেয়। কিন্তু বুদ্ধেশ্বরের প্রস্তাবে রাজি হননি ওই মহিলা। তাকে বাধা দেওয়ার চেষ্টা করেন। অভিযোগ, এরপরই ছুরি নিয়ে ওই মহিলার উপর হামলা করে বুদ্ধেশ্বর।

আরও পড়ুন, পণের জন্য গায়ে কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা গৃহবধূকে

হামলার জেরে গুরুতর জখম হন ওই মহিলা। বৃহস্পতিবার রাতেই ওই মহিলার অস্ত্রোপচার করা হয়। এই ঘটনায় শালবনি থানায় অভিযোগ দায়ের করেছে আক্রান্ত মহিলার পরিবার। এদিকে, হামলার পর থেকেই ফেরার অভিযুক্ত বুদ্ধেশ্বর। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।

.