Panchayat Election 2023: মালবাজারে মুখ্যমন্ত্রীর সভার আগেই হাজির কেন্দ্রীয় বাহিনী, শুরু রুট মার্চ

ভান্ডারী মাঠে আগামী ২৭ জুন দুপুর একটার সময় মমতা বন্দ্যোপাধ্যায় প্রকাশ্য জনসভায় করবেন বলে জানালেন প্রাক্তন সেচমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে পঞ্চায়েত ভোটের প্রাক্কালে মাল বাজারে এসেছে কেন্দ্রীয় বাহিনী।

Updated By: Jun 25, 2023, 09:50 AM IST
Panchayat Election 2023: মালবাজারে মুখ্যমন্ত্রীর সভার আগেই হাজির কেন্দ্রীয় বাহিনী, শুরু রুট মার্চ
নিজস্ব চিত্র

অরূপ বসাক: আগামি ২৭ জুন মালবাজার মহকুমার ক্রান্তি ব্লকের চেকেন্দা ভান্ডারী মাঠে জনসভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা বন্দ্যোপাধ্যায় পঞ্চায়েত ভোট প্রচারে আসছেন। আগামী ২৭ জুন মালবাজার মহকুমার ক্রান্তি ব্লকের চেকেন্দা ভান্ডারী মাঠে। এর আগে এই মাঠেই অভিষেক বন্দ্যোপাধ্যায় জনজোয়ার কর্মসূচি অনুষ্ঠিত হয়েছিল। সেই মাঠে এবারে প্রথম পঞ্চায়েত ভোটকে পাখির চোখ করে প্রচারে আসছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: Panchayat Election 2023: সোমবার উত্তরে মমতা; পরদিন দক্ষিণে অভিষেক, সোমবার থেকে মেগা প্রচারে তৃণমূল

এইদিন মাঠ পরিদর্শনে আসেন প্রাক্তন সেচ মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় এবং  জেলা পুলিস প্রশাসন, ক্রান্তি পুলিস ও অন্যান্য প্রশাসনিক আধিকারিক সহ জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান খগেশ্বর রায় ও জেলা তৃণমূল কংগ্রেস সভানেত্রী মহুয়া গোপ।

ভান্ডারী মাঠে আগামী ২৭ জুন দুপুর একটার সময় মমতা বন্দ্যোপাধ্যায় প্রকাশ্য জনসভায় করবেন বলে জানালেন প্রাক্তন সেচমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভার পরে জলপাইগুড়ি জেলায় তৃণমূল কংগ্রেসের আরও শক্তি বৃদ্ধি পাবে বলে আশা ব্যক্ত করেন রাজীব ব্যানার্জি।

ক্রান্তির ব্লক সভাপতি মহাদেব রায় এই বিষয়ে জানিয়েছেন, ‘নবগঠিত ক্রান্তি ব্লক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন আর তিনি ক্রান্তি ব্লকে প্রথম আসবেন তাই এলাকার মানুষ এবং দলীয় কর্মীরা খুবই খুশি। ২৭ জুন লক্ষাধিক মানুষ এই জনসভায় অংশগ্রহণ করবেন’।

আরও পড়ুন: Rail News: প্যান্টোগ্রাফ ভেঙে চরম ভোগান্তি, থমকে গেল বর্ধমান-হাওড়া মেইন শাখায় ট্রেন চলাচল

অন্যদিকে পঞ্চায়েত ভোটের প্রাক্কালে মাল বাজারে এসেছে কেন্দ্রীয় বাহিনী। কেন্দ্রীয় বাহিনীর দল মালবাজার ব্লকের কুমলাই এবং তেশিমলা গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকা পরিদর্শন করে।

ওই দুই গ্রাম পঞ্চায়েতের নিজাম বাড়ি, ডেমকাঝোরা সহ একাধিক এলাকায়  সকাল থেকেই রুটমার্চ শুরু করে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। পঞ্চায়েত ভোটকে কেন্দ্র করে রাজ্যের শাসক দলের তরফে কিছু কিছু এলাকায় সাময়িক উত্তেজনা তৈরি হলেও ব্লকের ছয়টি গ্রাম পঞ্চায়েতের আসনগুলিতে  শান্তিপূর্ণ ভাবেই প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা করতে পেরেছেন।

অপরদিকে কুমলাই এবং তেশিমলা এলাকাতে এদিন সকাল থেকে কেন্দ্রীয় বাহিনীর টহল দেওয়াতে এলাকার সাধারণ মানুষের মধ্যে পঞ্চায়েত ভোটকে কেন্দ্র করে কিছুটা হলেও ভয় কেটেছে বলেই মত এলাকাবাসীর।

এই দিন টহলরত অবস্থায় এলাকার সাধারণ মানুষের সঙ্গে কথা বলতেও দেখা যায় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের। ওই এলাকায় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের পথ চিনিয়ে নিয়ে যাবার কাজ তদারকি করেন মালবাজার থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.