ফ্লিপকার্টে মায়ের জন্য 'গিফটে' মোবাইল অর্ডার করে পেলেন ৪-৪টি ফেস ওয়াশ!

অভিযোগ, কাস্টমার কেয়ারের তরফেও কোনও সাহায্য করা হয়নি। 

Updated By: May 12, 2022, 06:15 PM IST
ফ্লিপকার্টে মায়ের জন্য 'গিফটে' মোবাইল অর্ডার করে পেলেন ৪-৪টি ফেস ওয়াশ!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : মাকে উপহার দেবেন বলে ফ্লিপকার্টে অর্ডার করেছিলেন একটি কিপ্যাড মোবাইল। ডেলিভারি পেয়ে চমকে উঠলেন ক্রেতা! প্রতারণার শিকার পোলবার যুবক।

হুগলির পোলবার শঙ্করবাটির বাসিন্দা সঞ্জয় মন্ডল এপ্রিল মাসের ৫ তারিখ ফ্লিপকার্টে একটি কিপ্যাড মোবাইল অর্ডার করেছিলেন মা সন্ধ্যা মন্ডলকে উপহার দেবেন বলে। ১০ এপ্রিল অর্ডার ডেলিভারি হয়। ক্যাশ অন ডেলিভারি নেন বাড়িতেই। বাক্সবন্দি 'মোবাইল' হাতে নিয়ে সঞ্জয় ও তাঁর স্ত্রী রিনা মন্ডলের ঘুণাক্ষরেও কল্পনা করতে পারেননি যে ভিতরে আসলে কী থাকতে পারে! বাক্স খুলতেই চমকে ওঠেন তাঁরা। 

প্যাকেট খুলতেই তাঁরা দেখেন, মোবাইলের বদলে বাক্সে রয়েছে ৪টি ফেস ওয়াশের টিউব। ঘটনাক্রমে প্যাকেট খোলার মুহূর্তটা মোবাইলে ভিডিও করে রেখেছিলেন সঞ্জয়। প্রতারণার শিকার হয়ে তিনি তারপর ফ্লিপকার্টের কাস্টমার কেয়ারে যোগাযোগ করেন। কিন্তু তাঁর আরও অভিযোগ, এক মাস পেরিয়ে গেলেও কাস্টমার কেয়ারের তরফেও কোনও সাহায্য করা হয়নি। 

মোবাইলের বদলে ফেস ওয়াশ পেয়ে এখন মহা ফাঁপড়ে পড়েছেন ওই যুবক। এর আগেও অনলাইনে টিভি, মিক্সার থেকে অনেক কিছুই কিনেছেন। তবে এমন পরিস্থিতির শিকার হতে হয়নি!

আরও পড়ুন, "পরিচারিকা চাই" বিজ্ঞাপন দিয়ে অপহৃত বৃদ্ধ, নিজেদের পাতা ফাঁদেই জালে ২ পুরুষ-২ মহিলা

পাক সুন্দরীর প্রেমের ফাঁদে পা বায়ুসেনা অফিসারের, গোপন তথ্য পাচার ISI-কে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.