Malda: ব্যবসায়ীর বাড়ি থেকে 'নগদ টাকা-গয়না লুঠ' পুলিসের! সাসপেন্ড ASI-সহ ৩

ঘটনাকে কেন্দ্র করে  তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়।

Updated By: Jan 19, 2022, 05:20 PM IST
Malda: ব্যবসায়ীর বাড়ি থেকে 'নগদ টাকা-গয়না লুঠ' পুলিসের! সাসপেন্ড ASI-সহ ৩
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ ওঠে হামেশাই। এবার বাদ গেল না ডাকাতিও! প্রাথমিক তদন্তের পর সাসপেন্ড করা হল  ASI-সহ ৩ পুলিসকর্মীকে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল মালদহের কালিয়াচকে।

জানা গিয়েছে, মালদহের কালিয়াচকের ৫২ বিঘা এলাকার বাসিন্দা মহঃ এসরাউল। শ্রমিক সরবরাহের ব্যবসা করেন তিনি। ঘড়িতে তখন প্রায় দেড়টা। গতকাল, মঙ্গলবার গভীর রাতে আচমকাই এসরাউলের বাড়িতে হাজির হয় পুলিস। কেন? অভিযোগ, বাড়িতে ঢুকে নগদ ২৫ লক্ষ টাকা ও ৩৮ ভরি সোনা লুঠ করেন পুলিসকর্মীরাই! এমনকী, অশ্রাব্য গালিগালাজ ও মারধর করা হয় মহিলাদেরও! ঘটনার পর থেকে রীতিমতো ক্ষোভে ফুঁসছেন গ্রামবাসীরা। আতঙ্কে মহঃ এসরাউল ও  তাঁর পরিবারের লোকেরা।

আরও পড়ুন: Encounter Threat: 'ক্ষমতায় এলে এই পুলিস দিয়েই এনকাউন্টার করাব', তৃণমূল 'হার্মাদদের' হুমকি বিজেপি বিধায়কের

রক্ষকই কেন ভক্ষকের ভূমিকায়? মালদহের অতিরিক্ত পুলিস সুপার (গ্রামীণ) আনিস সরকার জানিয়েছেন, গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতেই মহঃ এসরাউলের বাড়িতে অভিযান চালান কালিয়াচক থানার একদল পুলিসকর্মীরা। রাতে এলাকায় টহল দিচ্ছিলেন তাঁরা। কিন্তু তল্লাশি সময়ে ন্য়ূনতম নিয়ম মানা হয়নি। প্রাথমিক তদন্তের পর ASI-সহ ৩ জনকে সাসপেন্ড করা হয়েছে। শুধু তাই নয়, কালিয়াচকের ওই ব্যবসায়ীর বিরুদ্ধে যে থানায় এখনও পর্যন্ত কোনও অভিযোগ নেই, সেকথাও জানিয়েছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.