Khanakul: শ্লীলতাহানির চেষ্টা থানার ওসি-র? ব্য়বস্থা না নিলে আত্মহত্যার হুমকি তৃণমূলনেত্রীর!

বিডিও, পঞ্চায়েত সমিতির সভাপতি, মহকুমাশাসক ও এসডিপিও-কে লিখিত অভিযোগ দায়েক করেছেন তিনি। ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন খানাকুল ২ নম্বর ব্লকের বিডিও।

Updated By: Dec 27, 2022, 11:48 PM IST
 Khanakul: শ্লীলতাহানির চেষ্টা থানার ওসি-র? ব্য়বস্থা না নিলে আত্মহত্যার হুমকি তৃণমূলনেত্রীর!

দিব্যেন্দু সরকার: বাড়িতে ভাঙচুর, শ্লীলতাহানির চেষ্টা? থানার ওসির বিরুদ্ধে প্রশাসনের দ্বারস্থ হলেন পঞ্চায়েত সমিতির তৃণমূল কর্মাধ্যক্ষ। লিখিত অভিযোগ জানালেন বিডিও, পঞ্চায়েত সমিতির সভাপতি, মহকুমাশাসক ও এসডিপিও-কে। শুধু তাই নয়, ব্যবস্থা না নিলে আত্মহত্যার হুমকি দিয়েছেন তিনি! ঘটনাস্থল, হুগলির খানাকুল।

স্থানীয় সূত্রে খবর, সোমবার রাতে খানাকুলের হরিশ্চক এলাকায় সংঘর্ষে জড়ান তৃণমূল ও বিজেপি সমর্থকরা। বেধড়ক মারধর করা হয় স্থানীয় এক বিজেপি কর্মীকে! কেন? পঞ্চায়েত সমিতি তৃণমূল কর্মাধ্য়ক্ষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় খানাকুল থানায়। তৃণমূল কর্মাধ্যক্ষের অভিযোগ, রাতে বিশাল পুলিসবাহিনী নিয়ে তাঁর বাড়িতে হাজির হন ওসি সুমন কুণ্ডু। স্বামী তখন ছিলেন না। গ্রিল ভেঙে বাড়িতে ভিতরে ঢোকেন ওসি। এমনকী, তাঁর শ্লীলতাহানির করারও চেষ্টা করেন! 

আরও পড়ুন: Birbhum: বীরভূমে জোর ধাক্কা তৃণমূলে, শুভেন্দুর সভায় বিজেপিতে যোগ দিলেন তৃণমূলের প্রাক্তন জেলা সহ-সভাপতি

চুপ করে বসে থাকেননি পঞ্চায়েত সমিতির তৃণমূল কর্মাধ্যক্ষ। ওসি সুমন কুণ্ডুর বিরুদ্ধে খানাকুল ২ নম্বর ব্লকের বিডিও, খানাকুল পঞ্চায়েত সমিতির সভাপতি, আরামবাগের এসপিডিও, এমনকী মহকুমাশাসকের কাছেও লিখিত অভিযোগ জানিয়েছেন তিনি। ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন বিডিও শঙ্খ বন্দ্যোপাধ্য়ায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.