করোনা আক্রান্ত চিকিৎসককে নিয়ে বিভ্রান্তিকর পোস্ট, গ্রেফতার কোন্নগরের শিক্ষিকা

ভাইরাল হয়ে যায় পোস্ট। স্কুল শিক্ষিকা ওই মহিলার দাবি, না বুঝে ভুল করে এই পোস্ট করেছেন তিনি।

Updated By: Apr 14, 2020, 02:47 PM IST
করোনা আক্রান্ত চিকিৎসককে নিয়ে বিভ্রান্তিকর পোস্ট, গ্রেফতার কোন্নগরের শিক্ষিকা

নিজস্ব প্রতিবেদন : করোনা আক্রান্ত চিকিৎসককে নিয়ে ফেসবুকে বিভ্রান্তিকর পোস্ট করার অভিযোগে এক স্কুল শিক্ষিকাকে গ্রেফতার করল পুলিস। ঘটনাটি ঘটেছে হুগলির কোন্নগরে। ধৃত শিক্ষিকাকে আজ শ্রীরামপুর আদালতে তোলা হলে, বিচারক ১৭ তারিখ পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

করোনায় আক্রান্ত হুগলির কোন্নগরের বাসিন্দা হাওড়া জেলা হাসপাতালের এক চিকিৎসক। রবিবার তাঁর আবাসনের বাসিন্দারা সেই খবর জানতে পারেন। এরপর কোন্নগর পুরসভার তরফ থেকে ওই আবাসনকে স্যানিটাইজডও করা হয়।

ইতিমধ্যে অবন্তিকা মিত্র নামে কোন্নগরেরই বাসিন্দা এক মহিলা ওই চিকিৎসককে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিভ্রান্তিকর পোস্ট করেন। চিকিৎসকের নাম দিয়ে পেশায় বেসরকারি স্কুলের শিক্ষিকা ওই মহিলা দাবি করেন, ওই চিকিৎসক-ই কোন্নগরে করোনা ছড়াচ্ছেন। এজন্য উত্তরপাড়া থানার পুলিস ও কোন্নগর পুরসভাকে ধন্যবাদও জানান তিনি! 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় স্কুল শিক্ষিকার করা এই পোস্ট। এই ঘটনায় আতঙ্ক ছড়ায় এলাকায়। এরপরই অভিযুক্ত অবন্তিকা মিত্রকে গ্রেফতার করে পুলিস। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৫৩/A(১)(C),৫০৫(২)(১)(A)এবং ১৮৮ ধারায় মামলা রুজু হয়।

আজ শ্রীরামপুর আদালতে তোলা হয় ধৃতকে। বিচারক ৩ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন অভিযুক্তকে। ১৭ তারিখ পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। বেসরকারি স্কুলের শিক্ষিকা ওই মহিলার দাবি, না বুঝে ভুল করে এই পোস্ট করেছেন তিনি।

আরও পড়ুন, লকডাউনে বন্ধ বিয়ে, অর্ডার নেই, মাথায় হাত রাজ্যের টোপর শিল্পীদের

.