Bardhaman:আউশগ্রামে তৃণমূল নেতা খুনে গ্রেফতার দলেরই ২ নেতা-সহ ৩

নিহত চঞ্চল বক্সি আউশগ্রামের দেবশালা পঞ্চায়েত প্রধান শ্যামল বক্সির ছেলে ও এলাকার জনপ্রিয় যুব নেতা

Updated By: Sep 12, 2021, 11:06 PM IST
Bardhaman:আউশগ্রামে তৃণমূল নেতা খুনে গ্রেফতার দলেরই ২ নেতা-সহ ৩
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: গত ৭ সেপ্টেম্বর দলের এক বৈঠক শেষে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের গুলিতে খুন হন পূর্ব বর্ধমানের আউশগ্রামের যুব তৃণমূল নেতা চঞ্ল বক্সি। ওই ঘটনায় দলেরই ৩ কর্মীকে গ্রেফতার করল পুলিস। ধৃতদের নাম মনি হোসেন মোল্লা, আসানুর মোল্লা ও বিশ্বরূপ মণ্ডল।

আরও পড়ুন-Siliguri: ভুয়ো প্রোফাইল বানিয়ে তাঁর নামে তোলা হচ্ছে টাকা, চাঞ্চল্যকর অভিযোগ বিজেপি বিধায়কের

নিহত চঞ্চল বক্সি আউশগ্রামের দেবশালা পঞ্চায়েত প্রধান শ্যামল বক্সির ছেলে ও এলাকার জনপ্রিয় যুব নেতা। ধৃতদের মধ্যে আসানুরের বাড়ি কমলডাঙ্গা গ্রামে। দেবশালা গ্রাম পঞ্চোয়েতের সদস্যও সে। মনি হোসেন মোল্লাও দেবশালা পঞ্চায়েতের তৃণমূল সদস্য। বাড়ি ভাতকুন্ডা গ্রামে। অন্যদিকে, ধৃত বিশ্বরূপ মণ্ডল দেবশালা অঞ্চল তৃণমূল সভাপতি হিমাংশ মণ্ডলের ছেলে।

আরও পড়ুন-Afghanistan: দুরুদুরু বুকেই কাবুল বিমানবন্দরে কাজে ফিরলেন নিরুপায় আফগান মহিলারা

উল্লেখ্য, গত মঙ্গলবার গেঁড়াইয়ে আউশগ্রাম ২ নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতি শেখ লালনের বাড়িতে একটি দলীয় কর্মসূচি ছিল। সেটি শেষ করে দুপুরের খাবার খেয়ে বাবা শ্যামল বক্সিকে বাইকে চাপিয়ে বাড়ি ফিরছিলেন চঞ্চল। সেসময় আউশগ্রামের গেঁড়াইয়ের জঙ্গলে ভাতকুণ্ডা রোডে তাদের লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। হাতে ও পিঠে গুলি লাগে চঞ্চল বক্সির। সঙ্গে সঙ্গে বাইক নিয়ে রাস্তায় লুটিয়ে পড়েন বাবা ও ছেলে। ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছান দলীয় কর্মীরা। তারা বাবা-ছেলেকে উদ্ধার করে জামতাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা চঞ্চলকে মৃত বলে ঘোষণা করেন।

চঞ্চলের বাবা শ্যামল বক্সি সেসময় বলেন, রাস্তায় দুটি বাইক তাদের ওভারটেক করেই তাদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। দুটি বাইকে ৪-৫ জন ছিল। মোট পাঁচ রাউণ্ড গুলি চালানো হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.