Siliguri: ভুয়ো প্রোফাইল বানিয়ে তাঁর নামে তোলা হচ্ছে টাকা, চাঞ্চল্যকর অভিযোগ বিজেপি বিধায়কের

বিজেপি বিধায়ক সতর্ক করেছেন, কেউ যেন ভুলেও কাউকে কোনও টাকা না দেন

Updated By: Sep 12, 2021, 10:16 PM IST
Siliguri: ভুয়ো প্রোফাইল বানিয়ে তাঁর নামে তোলা হচ্ছে টাকা, চাঞ্চল্যকর অভিযোগ বিজেপি বিধায়কের

নিজস্ব প্রতিবেদন: ভুয়ো অ্যাকাউন্ট বানানো হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তারপর সেই প্রোফাইল থেকে মেসেজ পাঠিয়ে ফ্রেন্ড লিস্টে থাকা বিভিন্ন লোকের কাছ থেকে তোলা হচ্ছে টাকা। এমনই চাঞ্চল্যকর অভিযোগ করলেন শিলিগুড়ির বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ।

আরও পড়ুন-Digha: উত্তাল সমুদ্র, উপকূল থেকে ৭০ কিলোমিটার গভীরে বিপন্ন ১১ মত্সজীবীকে উদ্ধার করল কোস্টগার্ড  

এমন কথা রবিবারই জানতে পারেন বিজেপি বিধায়ক। সঙ্গে সঙ্গেই তিনি অভিযোগ করেন শিলিগুড়ি পুলিস কমিশনারেটে। নিজের ফেসবুক পেজে লাইভে এসে এনিয়ে সাধারণ মানুষকে সতর্কও করে দেন শঙ্করবাবু। বিজেপি বিধায়ক সতর্ক করেছেন, কেউ যেন ভুলেও কাউকে কোনও টাকা না দেন। কারণ তিনি কারও কাছ থেকে কোনও টাকা চাননি।

আরও পড়ুন-Covid Booster dose: করোনা টিকা নিলেও তৈরি হয়নি অ্যান্টিবডি, নিতে হতে পারে বুস্টার ডোজ

এনিয়ে শঙ্কর ঘোষ বলেন, সকালেই বিভিন্ন জায়গা থেকে ফোন পেতে শুরু করি। ওইসব ফোন থেকে আমাকে বলা হয়, ফেসবুকে আমার যে প্রোফাইল রয়েছে সেখান থেকে ছবি সংগ্রহ করে আমার নামে একটি ফেক প্রোফাইল বানানো হয়েছে। তারপর সেই অ্যাকাউন্ট থেকে মেসেজ করে বিভিন্ন লোকর কাছ থেকে টাকা চাওয়া হচ্ছে। তার জন্য ব্য়াঙ্ক অ্যাকাউন্ট সহ অন্য সব তথ্য দেওয়া হচ্ছে। তাই আমার পরিচিতদের কাছে অনুরোধ,দয়া করে  এই ধরনের প্রতারকদের পাল্লায় পড়বেন না। আমি েকানও অবস্থাতেই এভাবে টাকা চাইনি। ভবিষ্যতে চাইবও না। এনিয়ে তদন্ত শুরু করেছে শিলিগুড়ি মেট্রোপলিটান পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)