Loksabha Election 2024: বিজেপি প্রার্থী সৌমেন্দুর কর্মসূচিতে 'হামলা'র মুখে পুলিস!

 পূর্ব মেদিনীপুরের তমলুক লোকসভা কেন্দ্রে এবার বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারী। খেজুরি ২ নম্বর ব্লকের শ্যামপুর মোড়ে দলের নেতাদের সঙ্গে সভা করছিলেন তিনি। কবে? আজ, রবিবার সন্ধ্যায়। অভিযোগ, সভা চলাকালীন পুলিসের গাড়িতে হামলা চালান বিজেপি কর্মী-সমর্থকরা।

Updated By: Mar 10, 2024, 11:17 PM IST
Loksabha Election 2024: বিজেপি প্রার্থী সৌমেন্দুর কর্মসূচিতে 'হামলা'র মুখে পুলিস!

কিরণ মান্না: পূর্ব মেদিনীপুরে সৌমেন্দু অধিকারীর কর্মসূচিতে 'হামলা'র মুখে পুলিস! আহত বেশ কয়েকজন পুলিস কর্মী। অভিযোগে তির বিজেপির দিকে। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়াল খেজুরিতে।

আরও পড়ুন:  TMC Candidtae List | Adhir Chowdhury: 'মমতা প্রমাণ করলেন, তাঁকে কারও বিশ্বাস করা উচিত নয়', পাঠানে সিঁদুরে মেঘ দেখছেন অধীর?

ঘটনাটি ঠিক কী? পূর্ব মেদিনীপুরের তমলুক লোকসভা কেন্দ্রে এবার বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারী। খেজুরি ২ নম্বর ব্লকের শ্যামপুর মোড়ে দলের নেতাদের সঙ্গে সভা করছিলেন তিনি। কবে? আজ, রবিবার সন্ধ্যায়। অভিযোগ, সভা চলাকালীন পুলিসের গাড়িতে হামলা চালান বিজেপি কর্মী-সমর্থকরা। বিজেপির পাল্টা অভিযোগ, তখনও সভা শেষ হয়নি। এসপিডিও-র নেতৃত্বে পুলিসে একটি গাড়ি জোর করে ঢোকার চেষ্টা করে ভিড়ের মধ্যে! সভা বানচাল করার চেষ্টা করা হয়। আহত হন দলের ৪  কর্মীরা। আগামিকাল, সোমবার থানায় বিক্ষোভ ও ডেপুটেশন কর্মসূচি ডাক দিয়েছে সৌমেন্দু।

এদিকে কাঁথিতে দলের প্রার্থী হিসেবে উত্তম বারিকের নাম ঘোষণা করেছেন তৃণমূল। তিনি বলেন, 'পুলিশের উপর আক্রমণ চালিয়েছে বিজেপি কর্মীরা। পুলিসের কাছে ফুটেজ আছে। আইন আইনের পথে চলবে'।

আরও পড়ুন:  TMC Brigade 2024 | Arjun Singh: 'আমাকে মঞ্চে রেখে ব্যারাকপুরের প্রার্থী ঘোষণা হল, আগে জানলে যেতাম না': অর্জুন

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.