পুলিস কর্মীর গলার নলি কাটা, রক্তে ভেসে যাচ্ছে মেঝে, থানার ভিতরেই ভয়ঙ্কর ঘটনা

সোমবার মেকালির আচরণে কোনও অস্বাভাবিকত্ব লক্ষ্য করেননি তাঁরা, তবে অন্য দিনের তুলনায় চুপচাপ ছিলেন।

Updated By: Sep 18, 2018, 02:43 PM IST
পুলিস কর্মীর গলার  নলি  কাটা, রক্তে ভেসে যাচ্ছে মেঝে,  থানার ভিতরেই ভয়ঙ্কর ঘটনা

নিজস্ব প্রতিবেদন:   থানার  ভিতরের  ঘর।  লকআপের সামনে মেঝে ভেসে যাচ্ছে রক্তে। মাটিতে পড়ে কাতরাচ্ছেন এক পুলিসকর্মী। সারা শরীর রক্তে ভেজা, গোঙানির শব্দ বুক কাঁপাচ্ছে। গলায় গভীর ক্ষত। সহকর্মীর এই অবস্থা দেখে ভয়ে আঁতকে উঠেছেন অন্যান্য পুলিসকর্মীরা। বর্ধমানের কালনার বুলবুলিতলা থানার ভিতরে ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা।

 বীরভূমের নলহাটির বাসিন্দা বছর ৫৩-র মেকালি মার্ডি  পেশায় পুলিস কর্মী।  তিনি কালনার বুলবুলি তলা থানায়  কনস্টেবল পদে  কর্মরত ছিলেন।   সোমবার সকালে বুলবুলিতলা থানার মধ্যেই গলায় নলি কাটা অবস্থায় তাঁকে উদ্ধার করেন সহকর্মীরা।

আরও পড়ুন- হিন্দু জামাইয়ের ঔরসের সন্তান মেয়ের গর্ভে! ফোন করে ডেকে গর্ভপাত করাল বাপেরবাড়ি

মেকালির পরিবারের তরফে জানা যায়, সকাল দশটার আগেই ফোনে তাঁর সঙ্গে কথা হয়। তিনি জানান, ‘অফিস যাচ্ছি।’  তারপর থেকে তাঁর সঙ্গে আর ফোনে যোগাযোগ করা যায়নি পরিবারের দাবি। বেলায় থানার তরফেই একটি ফোন যায় তাঁদের কাছে। জানানো হয়, আত্মঘাতী হয়েছেন নাকি মেকালি।

মেকালির গলায় গভীর ক্ষত ছিল। ক্ষত দেখে চিকিত্সকরা অনুমান করছেন, ধারালো অস্ত্র দিয়ে গলার নলি কাটা হয়েছে। থানার তরফে বলা হচ্ছে, সোমবার মেকালির আচরণে কোনও অস্বাভাবিকত্ব লক্ষ্য করেননি তাঁরা, তবে অন্য দিনের তুলনায় চুপচাপ ছিলেন। তিনি সময়ে অফিসে পৌঁছন। এরপর বেলা সাড়ে দশটা নাগাদ তাঁকে ডাকতে গিয়ে সহকর্মীরা দেখেন রক্তাক্ত অবস্থায় থানার ভিতরেই পড়ে রয়েছেন তিনি।  গোট ঘর রক্তে ভেসে যাচ্ছিল।

আরও পড়ুন:  পাত্রী দেখতে গিয়ে তাঁর বাড়িতে বারাকপুরের পাত্র যা ঘটালেন, তা এই রাজ্যে কেন দেশে কোথাও আগে ঘটেনি!

আশঙ্কাজনক অবস্থায় তাঁকে কালনা হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিত্সকরা মেকালিকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে মঙ্গলবার সকাল থেকেই বুলবুলিতলা ফাঁড়ির সামনে বিক্ষোভ দেখাচ্ছেন আদিবাসীরা। হাতে তির ধনুক নিয়ে বিক্ষোভে নেমেছেন তাঁরা। তাঁদের দাবি, মেকালির অস্বাভাবিক মৃত্যুর সঠিক তদন্ত করতে হবে। এই মৃত্যুর পিছনে কোনও রহস্য রয়েছে বলে দাবি তাঁদের।  ব্যাপক উত্তেজনা রয়েছে এলাকায়।

 

.