West Midnapur: বাস চালক নাকি 'তৃণমূল নেতা'! অতএব সিট চাইলে যাত্রীর সঙ্গে 'হাতাহাতি', পুলিসের সঙ্গে 'দাদাগিরি'

অভিযোগ, রাস্তা আটকে বাস দাঁড় করিয়ে চলে দাদাগিরি

Updated By: Mar 2, 2022, 09:29 PM IST
West Midnapur: বাস চালক নাকি 'তৃণমূল নেতা'! অতএব সিট চাইলে যাত্রীর সঙ্গে 'হাতাহাতি', পুলিসের সঙ্গে 'দাদাগিরি'

নিজস্ব প্রতিবেদন: সিট চাওয়া নিয়ে প্রথমে যাত্রীর সঙ্গে 'তর্কাতর্কি'। এরপর সেই তর্কাতর্কি গড়ায় 'হাতাহাতি'তে। অভিযোগ, পুলিসে এলে তাঁদের সঙ্গেও দাদাগিরি করে বাস চালক। রাস্তা আটকে বাস দাঁড় করিয়ে দেয়। কোথা থেকে এত সাহস পেল বাস চালক? চালকের দাবি, সে নাকি তৃণমূল নেতা। গোটা ঘটনাকে ঘিরে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল-পাঁশকুড়া রাজ্য সড়কের ঘাটালে চরম উত্তেজনা। 

জানা গিয়েছে, বুধবার সকালে ঘাটাল থেকে কলকাতার উদ্দেশে একটা বাস যাচ্ছিল। ঘাটালের এক যাত্রী বাসে উঠেই সিট চাইলে ওই চালক যাত্রীকে জানায়, 'সিট বুক রয়েছে'। যাত্রীটি পুনরায় সিটের ব্যবস্থা করার জন্য বললে অভিযোগ, বাসের চালক ও কর্মীরা দুর্বব্যবহার করে এবং মদ্যপ অস্থায় চালক যাত্রীদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়ে। এরপর ঘাটাল থানায় ফোন করে ওই যাত্রী।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় ঘাটাল থানার পুলিস। অভিযোগ, পুলিস চালককে ধমক দিলে রাজ্য সড়কের উপর যাত্রীবোঝাই বাসটি দাঁড় করিয়ে দেয় চালক। রাস্তাজুড়ে বাসটি দাঁড় করিয়ে দেয় সে। এরপরই চালক-সহ তিনজন বাসকর্মীকে আটক করে ঘাটাল থানার পুলিস। বাসটিকেও আটক করা হয়। যানজট স্বাভাবিক করে পুলিস। গোটা ঘটনায় রাজ্য সড়কে সাময়িক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন: Anubrata Mandal: 'মিথ্যাবাদী দল নয়', পুরভোটের ফল প্রকাশের পর সিপিএমের প্রশংসা অনুব্রতর মুখে

আরও পড়ুন: Online Payment Bank: অনলাইন পেমেন্ট ব্যাঙ্কের 'হেল্পলাইনে' ফোন করে ৫০ হাজার খোয়ালেন ব্যবসায়ী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.