Child Death: আর কত সময় লাগবে অভিযুক্তকে ধরতে? কোন্নগর শিশু খুনে প্রশ্নের মুখে পুলিস

Konnagar Incident: কোন্নগরে হাড়হিম হত্যাকাণ্ড। গত শনিবার নিজেরই বাড়ি থেকে উদ্ধার হয় শিশুর রক্তাত মৃতদেহ। এই হত্যাকাণ্ড ঘিরে ধোঁয়াশার তৈরি হয়। এখনও অধরা খুনি। আর কত সময় লাগবে অভিযুক্তকে ধরতে জানতে অধীর প্রতিবেশীরা! 

Updated By: Feb 20, 2024, 01:44 PM IST
Child Death: আর কত সময় লাগবে অভিযুক্তকে ধরতে? কোন্নগর শিশু খুনে প্রশ্নের মুখে পুলিস

বিধান সরকার: কোন্নগরে হাড়হিম হত্যাকাণ্ড। গত শনিবার নিজেরই বাড়ি থেকে উদ্ধার হয় শিশুর রক্তাত মৃতদেহ। এই হত্যাকাণ্ড ঘিরে ধোঁয়াশার তৈরি হয়। এখনও অধরা খুনি। আর কত সময় লাগবে অভিযুক্তকে ধরতে জানতে অধীর প্রতিবেশীরা! জিজ্ঞাসাবাদ চলছে দফায় দফায়।

আরও পড়ুন:Arambagh: তৃণমূল নেতাকে মারধর! পাল্টা হামলায় পুড়ল বিজেপির পার্টি অফিস, থমথমে খানাকুল

গত ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় নৃশংস ভাবে খুন হয় আট বছরের শিশু শ্রেয়াংশ শর্মাকে।তারপর কেটে গিয়েছে চার দিন। এখনও ধরা পরেনি খুনি। ইতিমধ্যেই তদন্তে ফিঙ্গার প্রিন্ট এক্সপার্ট ,ফরেনসিক সাহায্য নিয়েছে পুলিস। গতকালও ফরেনসিক টিম বাড়ি থেকে নমুনা সংগ্রহ করে  নিয়ে যায়।

প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদের পাশাপাশি শিশুর মা শ্রেয়া শর্মা ও তার প্রতিবেশি পম্পা শর্মাকে জিজ্ঞাসাবাদ করা হয়। গতকাল শিশুর বাবা পঙ্কজ শর্মাকে উত্তরপাড়া থানায় ডেকে জিজ্ঞোসাবাদ করা হয়। আজ থানায় নিয়ে যাওয়া হয়েছে মা ও তাঁর বান্ধবীকে।
জানা গিয়েছে মা ও তাঁর বান্ধবীর মোবাইল থেকে সূত্রের খোঁজ চালানো হচ্ছে।

আরও পড়ুন:Widow Allowance: জীবিতকেই মৃত ঘোষণা! বকেয়া বিধবাভাতার দাবিতে রাজ্যপালের দ্বারস্থ সত্তরোর্ধ বৃদ্ধা

শিশুর প্রতিবেশি আরতি শর্মা বলেন, 'আমাকে আমার মেয়েকে পুলিস জিজ্ঞাসাবাদ করেছে। আমরা চাই ন্যায় বিচার হোক।' আরেক প্রতিবেশী ভরত শর্মা বলেন, 'পুলিস এখনও দোষীকে ধরতে পারেনি। আমরা চাই রেজাল্ট। পুলিস আসছে যাচ্ছে তদন্ত করছে দেখা যাচ্ছে। তবে কাজের কাজ কিছু এখনও হয়নি।' পম্পার নাবালক ছেলে জানায় তার মাকে গতকালও পুলিস জিজ্ঞাসাবাদ করে। আজও থানায় নিয়ে যায়।

গত ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় নির্মমভাবে হত্যা করা হয় আট বছরের এক ছেলেকে। মৃত শিশুর বাবা পঙ্কজ শর্মা জানিয়েছিলেন, ইট দিয়ে ও গনেশের মূর্তি দিয়ে মাথায় আঘাত করা হয়। ফল কাটার ছুরি দিয়েও আঘাত করা হয়। টেবিলে মাথা থেঁতলে খুন করা হয়। যে সময় শ্রেয়াংশুকে খুন করা হয় সেই সময় বাড়িতে আর কেউ ছিল না। সেই সুযোগটা কাজে লাগায় খুনি। এমনকি ঘরে টিভি ফুল ভলিউমে চলছিল। 

আরও পড়ুন:Old Age Pension : 'মৃত' থেকে জীবিত হতে কম হ্যাপা হয়নি, এবার বন্ধ বকেয়াভাতা পেতে বোসের দ্বারস্থ বৃদ্ধা

বছর আটের মৃত ছেলের মাথার পিছনে আঘাতের চিহ্ন ছিল। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সন্ধ্যায় ওই বালক ঘরে টিভি দেখছিল। তার খুড়তুতো দিদি ঘরে ঢুকে দেখতে পায় রক্তাক্ত অবস্থায় পরে আছে ভাই। পাড়া প্রতিবেশীদের ডেকে তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.