Berhampore Murder: কোন পথে এসেছিল অভিযুক্ত? কীভাবে খুন? ঘটনার পুর্ননির্মাণ পুলিসের

অভিযুক্তকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে তদন্তকারী।

Updated By: May 5, 2022, 11:49 PM IST
Berhampore Murder: কোন পথে এসেছিল অভিযুক্ত? কীভাবে খুন? ঘটনার পুর্ননির্মাণ পুলিসের

নিজস্ব প্রতিবেদন: কোন পথে এসেছিল? কীভাবে খুন? বহরমপুরে কলেজছাত্রীকে খুনে অভিযুক্ত সুশান্ত চৌধুরীকে ঘটনার পুর্ননির্মাণ করল পুলিস। ঘটনার আগে গোরাবাজার এলাকায় একটি মেসে ছিল সুশান্ত। ছাত্র পরিচয়ে ৩ মাস থাকার জন্য সে ঘর ভাড়া নিয়েছিল বলে জানা দিয়েছে।

নিহত ছাত্রীর নাম সুতপা চৌধুরী। বাড়ি, মালদহের ইংরেজবাজার এলাকায়। বহরমপুর গার্লস কলেজে তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন তিনি। থাকতেন বহরমপুরের ক্যাতায়নী এলাকার একটি মেসে। অভিযোগ, মঙ্গলবার ভরসন্ধেবেলায় মেসের সামনেই সুতপাকে প্রথমে গুলি করে, তারপর কুপিয়ে খুন করে তাঁর প্রেমিক সুশান্ত। সেদিন রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। 

আরও পড়ুন: Birbhum: মাথার পিছনে আঘাত, কান-মুখ দিয়ে রক্তক্ষরণ! মল্লারপুরে 'খুন' TMC নেতা

কেন এমন নৃশংসভাবে খুন? তদন্তে জানা গিয়েছে, বছর পাঁচেক ধরে সুশান্তের সঙ্গে সম্পর্ক ছিল সুতপার। কিন্তু গত এক বছর ধরে সম্পর্কে টানাপোড়েন চলছিল। প্রেমিককে এড়িয়ে যেতেন সুতপা। এমনকী, সুশান্ত 'অপছন্দ' বলেও জানিয়ে দিয়েছিলেন! তাহলে কি সুতপার জীবনের অন্য কেউ এসেছিল? সেই আক্রোশেই প্রেমিকাকে খুনের ছক সুশান্তের? খতিয়ে দেখছে পুলিস।

এদিন ভোরে অভিযুক্তকে নিয়ে ঘটনাস্থলে যান তদন্তকারীরা। কোন পথে এসেছিল সে? কীভাবে খুন করল? কোন পথেইবা পালিয়ে গেল? গোটা ঘটনাটি পুর্ননির্মাণ করা হয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.