Birbhum: মাথার পিছনে আঘাত, কান-মুখ দিয়ে রক্তক্ষরণ! মল্লারপুরে 'খুন' TMC নেতা

ময়ুরেশ্বর পঞ্চায়েতের সদস্য ছিলেন তিনি।

Updated By: May 5, 2022, 10:53 PM IST
Birbhum:  মাথার পিছনে আঘাত, কান-মুখ দিয়ে রক্তক্ষরণ! মল্লারপুরে 'খুন' TMC নেতা

নিজস্ব প্রতিবেদন: খুন নাকি দুর্ঘটনা? বীরভূমের মল্লারপুরে তৃণমূল নেতার রহস্যমৃত্যু। পরিবারের তরফে অভিযোগ দায়ের করা হলে, তদন্তের আশ্বাস দিয়েছেন পুলিস সুপার নগেন্দ্র ত্রিপাঠী।

জানা গিয়েছে, মৃতের নাম কাজি নুরুল হাসান। তৃণমূল পরিচালিত ময়ুরেশ্বর পঞ্চায়েতের সদস্য ছিলেন তিনি। পরিবারের লোকেরা জানিয়েছেন, গতকাল বুধবার বিকেলে ময়ুরেশ্বর থেকে বাইকে করে মল্লারপুরে যান নুরুল, কিন্তু রাত পর্যন্ত আর বাড়ি ফেরেননি। কেন? স্ত্রী যখন মোবাইলে ফোন করেন, তখন ফোন ধরে পুলিস। জানা যায়, রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি তৃণমূলের পঞ্চায়েত সদস্য। 

আরও পড়ুন: Howrah: ১০ মিনিট দেরি! পরীক্ষায় বসতে দেওয়া হল না পড়ুয়াকে, পথ-অবরোধ অভিভাবকদের

তারপর? পরিবারের লোকেরা যখন হাসপাতালে পৌঁছন, তখনও বেঁচে ছিলেন কাজি নুরুল হাসান। তবে শারীরিক অবস্থা আশঙ্কাজনক ছিল। এরপর রাতেই মারা যান তিনি। কীভাবে মৃত্যু? পুলিস সূত্রে খবর, মল্লারপুর থানার খড়াসিনপুর গ্রামের কাছে দুর্ঘটনার কবলে পড়েন নুরুল। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে ভর্তি করা হয় রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। 

পরিবারের লোকেদের দাবি, যদি দুর্ঘটনা ঘটত, সেক্ষেত্রে শরীরে একাধিক চিহ্ন থাকত। কিন্তু নরুলের শুধুমাত্র মাথার পিছনে আঘাতে চিহ্ন ছিল। কান-মুখ দিয়ে রক্তক্ষরণ হচ্ছিল। এমনকী, চোখের চশমাও অক্ষত ছিল! অভিযোগ, ময়ূরেশ্বরের পঞ্চায়েতের অন্য সদস্য ও তৃণমূলের স্থানীয় নেতাদের সঙ্গে দীর্ঘদিন ধরেই বিবাদ চলছিল কাজি নুরুল ইসলামের। তাঁকে বেশ কয়েকবার হুমকিও দেওয়া হয়েছিল। দুর্ঘটনা নয়, পরিকল্পামাফিক খুন করা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.