Bhatpara: বহুতলে বিস্ফোরণের পর উদ্ধার ৫০টি তাজা বোমা! ভাটপাড়ায় আতঙ্ক

বহুতলে কীভাবে বিস্ফোরণ ঘটল? ১ জনকে গ্রেফতার করেছে পুলিস। বিস্ফোরণস্থলের পাশে মজুত করে রাখা ছিল বোমা।

Updated By: Jul 9, 2022, 06:51 PM IST
Bhatpara:  বহুতলে বিস্ফোরণের পর উদ্ধার ৫০টি তাজা বোমা! ভাটপাড়ায় আতঙ্ক

বরুণ সেনগুপ্ত: ব্যবধান মাত্র ২৪ ঘণ্টার। বহুতলে বিস্ফোরণের পর, এবার ভাটপাড়ায় উদ্ধার হল ৫০ টি তাজা বোমা! ঘটনাকে কেন্দ্র করে তুমুল আতঙ্ক ছড়াল এলাকায়।

বহুতলের নিচে বন্ধ দোকানে বিস্ফোরণ। গতকাল, শুক্রবার দুপুরে বিকট শব্দে কেঁপে ওঠেছিল ভাটপাড়ার নয়াবাজার এলাকা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন,  বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল, বন্ধ দোকানটির শাটার ছিটকে পড়ে প্রায় ৫০ ফুট দুরে। এমনকী, ভেঙে পড়ে পিছনের একটি মাংসের দোকানের দেওয়ালও। আহত হন ২ জন।

আরও পড়ুন: Ulto Rath In Mahesh: মাসির বাড়িতে তোলাবাজি! উল্টো রথে তুলকালাম মাহেশ

কীভাবে বিস্ফোরণ ঘটল? রাতেই কালামউদ্দিন আনসারী নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এদিন সকালে গোপন সূত্রে পেয়ে ভাটপাড়া পুরসভার ৮ নম্বর ওয়ার্ডে অভিযান চালায় পুলিস। যে বহুতলে বিস্ফোরণ ঘটেছিল, তার পাশের গলি থেকে উদ্ধার হয় ৫০ তাজা বোমা। বোমাগুলি নিষ্ক্রিয় করেন বম্ব স্কোয়াডের কর্মীরা।  কেন বোমা মজুত করা হয়েছিল? কারা মজুত করেছিল? তদন্তে নেমেছে পুলিস।

আরও পড়ুন: JMB Linkman Madrasah Teacher: কীভাবে জঙ্গিদের সাহায্য করে সে? জেরায় চাঞ্চল্যকর স্বীকারোক্তি ধৃত মাদ্রাসা শিক্ষকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.