পুরুলিয়ায় শিশু হত্যায় অভিযুক্ত সনাতন গোস্বামীকে হন্যে হয়ে খুঁজছে পুলিস

Updated By: Jul 23, 2017, 09:06 PM IST
পুরুলিয়ায় শিশু হত্যায় অভিযুক্ত সনাতন গোস্বামীকে হন্যে হয়ে খুঁজছে পুলিস

ওয়েব ডেস্ক: পুরুলিয়ায় শিশু হত্যায় অভিযুক্ত সনাতন গোস্বামীকে হন্যে হয়ে খুঁজছে পুলিস। ভিন রাজ্যে তার খোঁজ চালাচ্ছে পুলিসের চার-চারটি দল। সনাতনের খোঁজ জানতে জেরা করা হচ্ছে মৃত শিশুর মা মঙ্গলা গোস্বামীকেও।

সনাতনের শাস্তির দাবিতে ক্ষোভে ফুঁসছে পুরুলিয়ার নাদিয়ারা। অভিযোগ, পুলিসের গাফিলতিতেই এলাকা ছেড়ে চম্পট দিয়েছে সুচকাণ্ডের অভিযুক্ত। সনাতনকে খোঁজ পেতে এখন মরিয়া পুলিস। মঙ্গলার মতো খুনের মামলা রুজু হয়েছে তার বিরুদ্ধেও। প্রতিবেশী রাজ্যেও খোঁজ চলছে সনাতনের। সনাতন কোথায় যেতে পারে তা নিয়ে জেরা করা হচ্ছে ধৃত মঙ্গলা গোস্বামীকে। মঙ্গলা, সনাতন একসঙ্গে পালানোর পরিকল্পনা করেছিল কিনা তাও জানতে চাওয়া হচ্ছে। মঙ্গলার মায়ের সঙ্গেও সম্পর্ক ছিল সনাতনের। তাকেও জেরা করেছে পুলিস।

সনাতনের খোঁজ করছে পুরুলিয়া পুলিসের ৪টি দল। ঝাড়খণ্ড, বিহারের বিভিন্ন এলাকা চষে ফেলছেন তাঁরা। দিন দুয়েক আগে রাঁচি স্টেশনে সনাতনকে দেখা গেছে বলে খবর পেয়েছে পুলিস। সনাতন ধরা পড়লে তবেই সমস্ত রহস্যের সমাধান হবে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে শিশুটির মাকেও। গোপনীয়তার সঙ্গে তাঁকে শনিবার পুরুলিয়া নিয়ে আসা হয়। রবিবার আদালতে আসে মঙ্গলার মা মাধুরীও। তবে দুজনকে কথা বলতে দেওয়া হয়নি। মঙ্গলাকে শহরের কোনও থানায় রাখা হয়নি।

সোমবারও গাঙ্গেয় পশ্চিমবঙ্গে অতিভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর

কলকাতা সহ দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় আগামী ৩-৪দিন ভারী থেকে অতিভারী বৃষ্টির পূর্বাভাস আবহাওয়া দফতরের

.