হাওড়ায় সুকান্তকে 'বাধা'! দরকারে একা যাব, পালটা চ্যালেঞ্জ পুলিসকে

শিবপুরের পথে পুলিস সুকান্ত মজুমদারকে আটকালেই, বিজেপি রাজ্য সভাপতি কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন, 'অরূপ রায় যেতে পারলে, আমাকে কেন বাধা? অরূপ রায়ের জন্য কী আলাদা নিয়ম?' 

Updated By: Apr 2, 2023, 12:38 PM IST
হাওড়ায় সুকান্তকে 'বাধা'! দরকারে একা যাব, পালটা চ্যালেঞ্জ পুলিসকে
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাওড়ায় সুকান্ত মজুমদারকে আটকাল পুলিস।  শিবপুরে যেতে বাধা বিজেপি রাজ্য সভাপতিকে। রামনবমীর দিন হিংসা ছড়ায় হাওড়ায়। এদিন পরিস্থিতি খতিয়ে দেখতে হাওড়ার বেতাইতলায় পৌঁছান সুকান্ত মজুমদার। কাজিপাড়ার ক্ষতিগ্রস্তদের সঙ্গে কথা বলেন তিনি। এরপরই শিবপুরে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেন সুকান্ত মজুমদার। কিন্তু ১৪৪ ধারা জারি থাকায়, পুলিস নিষেধ করে।

সুকান্ত মজুমদারের রাস্তা আটকায় পুলিস। পুলিস আটকাতেই পুলিসের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন বিজেপি রাজ্য সভাপতি। পুলিসের কাছে সরাসরি জানতে চান, 'অরূপ রায় যেতে পারলে, আমাকে কেন বাধা? অরূপ রায়ের জন্য কী আলাদা নিয়ম?' পুলিসকে পালটা চ্যালেঞ্জ ছুঁড়ে সুকান্ত মজুমদার বলেন, 'দরকার হলে আমি একা যাব।' প্রসঙ্গত, হিংসার ছড়ানোর পর থেকেই হাওড়ার কাজিপাড়ায় পরিস্থিতি এখনও থমথমে। কাজিপাড়ার রাস্তায় রাস্তায় টহল দিচ্ছে পুলিস। এলাকায় পুলিস ড্রোনের মাধ্যমে নজরদারিও চালাচ্ছে।

হাওড়ায় সুকান্ত মজমদারকে 'বাধা' দেওয়ার ঘটনায় কড়া প্রতিক্রিয়া জানিয়েছেন বিজেপি নেতা দিলীপ ঘোষও। তিনি বলেন, আইনশৃঙ্খলার জন্য কাউকে বাধা দেওয়া হতেই পারে। কিন্তু অরূপ রায়ও তো একজন নেতা। তাহলে ওঁকে যেতে দেওয়া হচ্ছে কীভাবে? এখানে সব বাধা শুধু বিরোধীদের জন্য। যে ঘটনা ঘটেছে, তার যদি কখনও কেন্দ্রীয় তদন্ত হয়, তারই তথ্য প্রমাণ লোপাট করতে এটা করা হচ্ছে।'

আরও পড়ুন, কেষ্ট ঘনিষ্ঠ আবদুল লতিফ কেন হাত মেলায় রাজু ঝা-র সঙ্গে? মিলল চাঞ্চল্যকর তথ্য...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.