পিলার ভেঙে গিয়েছে, নাগরাকাটায় নদীর ওপর ঝুলছে সেতু

সেতুর অবস্থা যে বেহাল, তা দীর্ঘদিন ধরেই  প্রশাসনকে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু ভ্রূক্ষেপ নেই কারোর। ব্রিজের  মাঝের পিলারটি ভেঙে গিয়েছে।

Updated By: Oct 1, 2018, 02:10 PM IST
পিলার ভেঙে গিয়েছে, নাগরাকাটায় নদীর ওপর ঝুলছে সেতু

 নিজস্ব প্রতিবেদন:    ব্রিজের মাঝখানের সেতুর পিলার ভেঙে বেঁকে গিয়েছে।  কিন্তু সেদিকে খেয়াল নেই প্রশাসনের। তার উপর দিয়েই চলছে যান চলাচল। মালবাজার মহকুমার নাগরাকাটা ব্লকের  সুখানি সেতুর অবস্থা ভয়ঙ্কর।

আরও পড়ুন: গেটের সামনে বসে বিক্ষোভ নিহত রাজেশ-তাপসের মায়ের, আজও খুলল না দাড়িভিট হাইস্কুল

সেতুর অবস্থা যে বেহাল, তা দীর্ঘদিন ধরেই  প্রশাসনকে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু ভ্রূক্ষেপ নেই কারোর। ব্রিজের  মাঝের পিলারটি ভেঙে গিয়েছে। সেতুর  মূল অংশের থেকে বিচ্ছিন্ন ওই পিলারটি। তার ওপর দিনেই নিত্য দিন বিপজ্জনকভাবে চলছে গাড়ি।  

নাগরকাটা বস্তির বাসিন্দাদের কাছে এই সুখানি সেতুই একমাত্র  যাতায়াতের পথ।   ঘুরপথে তাঁদের অতিরিক্ত তিন কিলোমিটার যেতে হয়। তাই স্কুল, বাজার  যাতায়াতের ক্ষেত্রে এই  সেতুই ব্যবহার করেন তাঁরা।  স্থানীয়দের আশঙ্কা, যে কোনও মুহূর্তে ভেঙে পড়তে পারে সেতুটি। এখনও তার মেরামতির প্রয়োজন রয়েছে।

আরও পড়ুন: পদ খোয়ালেন ব্লক যুব সভাপতি, ক্যানিং গুলিকাণ্ডে কড়া তৃণমূল

সেতু নির্মাণে গলতি আছে বলে তাঁদের অভিযোগ। নদীতে জল সামান্য বেড়ে গেলেই পিলারটি বসে যায় বলে দাবি গ্রামবাসীদের। দুর্ঘটনা এড়াতে দ্রুত সেতু মেরামতির দাবি জানিয়েছেন তাঁরা।

.