ফিল্মি কায়দায় আদালত থেকে পালিয়েও পার পেল না কর্ন, ফের গ্রেফতার

 বৃহস্পতিবার সকালে আদালতে তোলা হচ্ছিল কর্ণ বেরাকে, সঙ্গে ছিল আরও চার বিচারাধীন বন্দি। অভিযোগ, সেসময় আচমকাই বন্দুক ছিনিয়ে নিয়ে  জিআরও সুশান্ত রানাকে খুব কাছ থেকে গুলি করে কর্ণ।

Updated By: Oct 4, 2018, 02:11 PM IST
ফিল্মি কায়দায় আদালত থেকে পালিয়েও পার পেল না কর্ন, ফের গ্রেফতার

নিজস্ব প্রতিবেদন:  নিখুঁত প্ল্যান, একেবারে রোমহর্ষক অপারেশন!  আদালত চত্বরে চলল গুলি, পড়ল বোমা।  পুলিসকে লক্ষ্য করে বোমা ছুড়ে  মহিষাদলে পুলিস কনস্টেবল খুনে ধৃত  কুখ্যাত দুষ্কৃতী কর্ণ বেরাকে ছিনিয়ে নিয়ে যায় দুষ্কৃতীরা।  কিন্তু শেষ পর্যন্ত ব্যর্থ সব কিছুই।  পরে অবশ্য কিছুক্ষণের মধ্যে ফের গ্রেফতার করা হয় তাকে।  কাঁথি বাজার থেকে ফের কর্নকে গ্রেফতার করা হয়।

 বৃহস্পতিবার সকালে আদালতে তোলা হচ্ছিল কর্ণ বেরাকে, সঙ্গে ছিল আরও চার বিচারাধীন বন্দি। অভিযোগ, সেসময় আচমকাই বন্দুক ছিনিয়ে নিয়ে  জিআরও সুশান্ত রানাকে খুব কাছ থেকে গুলি করে কর্ণ। এরপর বোমা ছুড়তে ছুড়তে পুলিসের হাত ফস্কে বেরিয়ে যায় সে। কিছু দূরেই দুই  যুবক বাইক নিয়ে তার জন্য অপেক্ষা করছিল।

ওই দুই যুবক তাকে বাইকে বসিয়ে নিয়ে চম্পট দেয়। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়াল কাঁথি আদালত চত্বরে।  কর্নের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

আরও পড়ুন: পুজোর মুখেই এজেসি বোস ফ্লাইওভারে বিপর্যয়! ঝরঝর করে ঝড়ে পড়ল ব্রিজের একাংশ

কে এই কর্ন বেরা?

কাঁথির বাসিন্দা কর্ন কুখ্যাত ডাকাত।  কয়েক বছর আগে মহিষাদলে পুলিস কনস্টেবল নবকুমার মাইতিকে খুন করে অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এছাড়াও একাধিক ডাকাতি ও খুনের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। কনস্টেবল খুনে সোনারপুর থেকে পুলিস তাকে গ্রেফতার করে। তখন থেকে কাঁথি আদালতেই রয়েছে কর্ন।   এর আগে তিন বার জেল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে কর্ন।  কিন্তু প্রতিবারই পুলিসের কাছে ধরা পড়ে যায় ।

বৃহস্পতিবার সকালেও আদালতে তোলার সময়ে পুলিসকে পরপর চারটি বোমা ও গুলি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু ঘণ্টা খানেকের মধ্যেই কাঁথি বাজার থেকে তাকে গ্রেফতার করে পুলিস।   আহত পুলিস কর্মীদের কাঁথি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

.