WB Assembly Election: অভিযুক্ত পুলিসদের প্রোমোশন, তাই বাপ-বেটার ঘাড়ে দোষ, তোপ শিশিরের; কেন তদন্ত করাননি? প্রশ্ন দিলীপের

যে ভাষায় শুভেন্দু অধিকারী ও শিশির অধিকারীকে আক্রমণ করা হচ্ছে, সাধারণ মানুষ তা মানবেন না। নন্দীগ্রামে নিজের সিট বাঁচাতে পারবেন না মমতা বন্দ্যোপাধ্যায়। সেন্ট্রাল পার্কে মর্নিং ওয়াকে গিয়ে এমনটাই মন্তব্য করেন দিলীপ ঘোষ। 

Updated By: Mar 29, 2021, 12:38 PM IST
WB Assembly Election: অভিযুক্ত পুলিসদের প্রোমোশন, তাই বাপ-বেটার ঘাড়ে দোষ, তোপ শিশিরের; কেন তদন্ত করাননি? প্রশ্ন দিলীপের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মুখ্যমন্ত্রীর বাপ-বেটা মন্তব্যে শোরগোল বেঁধেছে। 'অভিযুক্ত পুলিস অফিসারদের প্রোমোশন। তাই বাপ-বেটার ঘাড়ে দোষ। মমতার মন্তব্যে তোপ দাগেন শিশির অধিকারী। কেন তদন্ত করাননি? প্রশ্ন করেছেন বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ। অন্যদিকে 'যতদিন যাবে এক্সপোজড হবেন। মন্তব্য করেছেন সুজন চক্রবর্তী। একটি বিচ্ছিন্ন শব্দ তুলে বিচার করা যাবে না। পাল্টা কুণাল।

যে ভাষায় শুভেন্দু অধিকারী ও শিশির অধিকারীকে আক্রমণ করা হচ্ছে, সাধারণ মানুষ তা মানবেন না। নন্দীগ্রামে নিজের সিট বাঁচাতে পারবেন না মমতা বন্দ্যোপাধ্যায়। সেন্ট্রাল পার্কে মর্নিং ওয়াকে গিয়ে এমনটাই মন্তব্য করেন দিলীপ ঘোষ।  গতকাল রেয়াপাড়ায় তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, 'বাপ-বেটার অনুমতি ছাড়া সেদিন নন্দীগ্রামে পুলিস ঢুকতে পারত না,' আর তাতেই রাজ্য় রাজনীতিতে উত্তেজনা ছড়িয়েছে।

আরও পড়ুন: 'বাপ-বেটার অনুমতি ছাড়া সেদিন নন্দীগ্রামে পুলিস ঢুকতে পারত না,' বিস্ফোরক মমতা

এদিন সেন্ট্রাল পার্কে মর্নিং ওয়াকে বেরিয়ে দিলীপ ঘোষ প্রশ্ন করেন  দশ বছর ক্ষমতায় থেকে কেন নন্দীগ্রাম কাণ্ডের তদন্ত করান নি মমতা বন্দ্যোপাধ্যায়? অন্যদিকে এনিয়ে শিশির অধিকারীর অভিযোগ, নন্দীগ্রামে জিততেই এসব ছল চাতুরি করছেন মমতা বন্দোপাধ্যায়। 

বাপ বেটা মন্তব্যে প্রতিক্রিয়া বুদ্ধিজীবীদের একাংশের। ভোটে জেতার জন্য কে কী বলছেন, তার থেকেও গুরুত্বপূর্ণ নন্দীগ্রামের আন্দোলন। চোদ্দ জনের শহিদ হওয়া। মন্তব্য কৌশিক সেনের। মমতা নিজের ব্যর্থতা প্রকাশ্যে স্বীকার করছেন। মন্তব্য সমীর আইচের। 

গতকাল  শিশির-শুভেন্দুকে নিশানা করে মমতা বলেন, বাপ-ব্যাটার অনুমতি ছাড়া সেদিন নন্দীগ্রামে পুলিস ঢুকতে পারত না। সিপিএমের খুনিরা এখন বিজেপির ওস্তাদ। তোপ দাগেন তৃণমূল নেত্রী। 

.