Raidighi: 'আত্মহত্যা করে দেখাও, তারপর বুঝব', বলে স্ত্রী! ভিডিয়ো কলে আত্মঘাতী স্বামী

বছর আটেক আগে প্রেম করেই বিয়ে হয়েছিল। দম্পতির ৫ বছরের এক পুত্রসন্তানও আছে। কিন্তু বেশ কিছুদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে একটা মনোমালিন্য চলছিল। 

Updated By: Oct 13, 2023, 06:08 PM IST
Raidighi: 'আত্মহত্যা করে দেখাও, তারপর বুঝব', বলে স্ত্রী! ভিডিয়ো কলে আত্মঘাতী স্বামী

নকিবউদ্দিন গাজি: বিবাদ ভুলে বাড়ি ফিরে আসতে অনুরোধ করেছিলেন স্বামী। নইলে তিনি আত্মহত্যা করবেন বলেও জানিয়েছিলেন। যার প্রত্যুত্তরে স্ত্রীর বলে, 'আত্মহত্যা করে দেখাও, তারপর বুঝব।' পরিণতি? মর্মান্তিক! স্ত্রীকে হোয়াটসঅ্যাপ ভিডিয়ো কল করে আত্মঘাতী স্বামী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘি থানার ইস্তারণপুর এলাকায়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

জানা গিয়েছে, মৃতের নাম বিজন পাইক। বয়স ২৫ বছর। এদিন নিজের শোওয়ার ঘর থেকেই উদ্ধার হয় ওই যুবকের ঝুলন্ত দেহ। পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই যুবক রাতে স্ত্রীকে হোয়াটসঅ্যাপে ভিডিয়ো কল করে আত্মহত্যার কথা বলে। তারপরই আজ সকালে কাজে যাওয়ার জন্য ডাকাডাকি করতে থাকেন বাড়ির লোক। কোনও সাড়া না পেয়ে ঘরের দরজা খুলে দেখে তাঁর ঝুলন্ত দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে আসে রায়দিঘি থানার পুলিস। মৃতদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। 

পরিবারের লোকেরা জানান, বছর আটেক আগে প্রেম করেই বিয়ে হয়েছিল। দম্পতির ৫ বছরের এক পুত্রসন্তানও আছে। কিন্তু বেশ কিছুদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে একটা মনোমালিন্য চলছিল। পুত্রসন্তানকে বাবার কাছে রেখে স্ত্রী চলে যায় বাপের বাড়িতে।অভিযোগ, বেশ কিছুদিন আগে একটি স্বনির্ভর গোষ্ঠী থেকে ৭০ হাজার টাকার লোন তুলেছিল স্ত্রী। সেই ঘটনায় বৃহস্পতিবার বিকালে স্বনির্ভর গোষ্ঠীর লোকেরা তাদের অফিসে  ডেকে পাঠায়। তখন বিজন তাঁর ঠাকুমার সঙ্গে সেখানে যান।  স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজনও উপস্থিত হয় সেখানে। 

অভিযোগ, বিজন লোন নিয়েছে বলে জোর করে একটি কাগজে তাঁকে দিয়ে সই করিয়ে নেয় স্ত্রী ও বাপের বাড়ির লোকজন। এরপরই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন বিজন। তারপর রাতে স্ত্রীর সঙ্গে হোয়াটসঅ্যাপে কথা হয়। চ্যাট থেকে পাওয়া কথোপকথনে দেখা যায়, বিবাদ ভুলে গিয়ে স্ত্রীকে ফিরে আসতে অনুরোধ করেন বিজন। নইলে তিনি আত্মহত্যা করবেন বলেও জানান। যার উত্তরেই স্ত্রী বলে, আত্মহত্যা করে দেখাও তবে বুঝব। এরপরই ভিডিয়ো কলে গলায় গামছার ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় বলে পরিবারের দাবি। ঘটনার তদন্তে শুরু করেছে রায়দিঘি থানার পুলিস।

আরও পড়ুন, Durga Puja 2023 Weather: পুজোর সপ্তমী, অষ্টমী, নবমী, দশমী কেমন থাকবে আকাশ? স্পষ্ট জানাল হাওয়া অফিস!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.